Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

কন্যা রাশিফল

virgo

virgo

কন্যারাশি চরিত্রগত:
কন্যারাশি বুধ গ্রহের সাথে সম্পর্কিত। এই রাশির জাতক-জাতিকারা কুটিল, বুদ্ধিমান এবং বাস্তববাদী মানুষ। তাঁরা সবকিছুতে নির্ভুলতা ও শৃঙ্খলা পছন্দ করে এবং অবহেলা এবং বিশৃঙ্খলা ঘৃণা করে। তাঁদের সবদিকের সবকিছু জানার ও আবিষ্কারের স্পৃহা প্রবল। তাঁরা গুরুত্বহীন বিবরণ নিয়ে ব্যস্ত থাকে যার ফলে তাঁরা বৃহত্তর প্রেক্ষাপটে দেখতে পায় না এবং তাঁরা বিচ্ছিন্ন হতে পারে না। যদিও, তাঁরা খুব দ্রুত সঠিক ও ভুলের মধ্যে পার্থক্য করতে পারে। তাঁরা অর্থ খুব ভালোবাসে।

কন্যারাশির লোকদের ত্রুটির মধ্যে একটি হচ্ছে অধ্যবসায়ের অভাব তাই তাঁরা প্রতিবন্ধকতাকে ভয় পায়। তাঁরা স্বার্থপর, যদিও প্রথম দেখায় তাঁদেরকে বিনয়ী মনে হয়, কিন্তু সত্যিকার অর্থে তাঁরা তাঁদের মূল্য জানে।

সম্পর্কের ক্ষেত্রে, তাঁরা অন্যের প্রতি অনেক আগ্রহ দেখায় এবং তাঁরা তাঁদের সকল গোপন তথ্য জানতে চায় কিন্তু এটা কেবলই কৌতূহলের বশে। কন্যারাশির জাতক-জাতিকারা অনেক স্বল্পভাষী, এবং বেশিরভাগ আবেগহীন যা অন্যদেরকে নেতিবাচক ভাবে প্রভাবিত করতে পারে।

কর্মক্ষেত্রে, তাঁরা সম্পূর্ণ স্বাধীন কর্মচারী বা ব্যবসায়ী নন, কিন্তু তাঁরা তাঁদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে। তাঁরা ভলো কর্মচারী, কারন অন্যরা যে ভুল ধরতে পারে না তাঁরা তা ধরতে পারে। তাঁরা সবকিছু চেষ্টা করে এবং যতটা সম্ভব হাতে কলমে করতে চায়। মাঝেমধ্যে তাঁরা মনে করে যে কোন কাজ তাঁদের চাইতে কেউ ভালোভাবে করতে পারবে না। কন্যারাশির লোক প্রকৃতির সাথে সম্পর্কিত ও বুদ্ধিবৃত্তিক কাজের ক্ষেত্রে ভালো।


২০১৫ সালের রাশি ফল
এই লক্ষণের অধিনে জন্মগ্রহণ করা লোক বুধ গ্রহের প্রভাবাধীন হতে পারে, যা খুবই গুরুত্বপূর্ণ। তাঁরা বুদ্ধিজীবী ও বাস্তববাদী মানসিকতার হয়। রাশিফল ২০১৫ অনুযায়ী, কন্যারাশির জন্য এই বছরটি আশাবাদী হওয়ার শুরু; বছরের পরবর্তী অর্ধাংশে একটি অস্বস্তিকর মোড় নিতে পারে। গত বছরও তেমন ভালো কিছু ছিল না, কিন্তু জীবন এভাবেই চলে। কন্যারাশির লক্ষণ নিয়ে জন্মগ্রহণ করা মানুষ বাস্তববাদী, এবং অন্য লোকদের সহায়তা করেন। তাই তাঁরা উৎসাহিত না হয়ে পারেন না।

২০১৫ সালের শুরু আপনার জন্য সহজ হবে। যেকোনভাবেই আপনি সবকিছুতেই ভালো করতে পারবেন। মানুষের প্রতি মনোযোগ দেওয়ার চেষ্টা করুন - বন্ধু এবং পরিবারের সদস্য। তাঁদের দেখান যে আপনি তাঁদের সম্মান করেন এবং এভাবে তাঁরা আপনাকে বিবেচনায় রাখবে।আপনি তাদেরকে খুব খুশি রাখতে পারেন। বিষয়টি যখন আপনার কর্মজীবনে ঘটবে, তখনও তা ভালো হবে। আপনি আপনার নিয়োগকর্তার আস্থা পাবেন। তিনি বিশ্বাস করে আপনাকে একটি গুরুত্বপূর্ণ কাজ দেবেন এবং আপনি কি করতে পারেন তা প্রদর্শন করবেন। শীতকালের এই মাসগুলোতে বরফাচ্ছাদিত এই রাস্তায় সাবধান থাকবেন এবং আহত হবেন না। তাড়াহুড়া করবেন না, তার বদলে সময় নিন।

রাশিফল বসন্তে একটি শান্তিপূর্ণ সময় দেখাচ্ছে। কন্যারাশি যৌক্তিক চিন্তা করার সামর্থ্য ব্যবহার করতে পারেন। এই সময়টি ধ্যানে বা অসম্পূর্ণ প্রকল্প সম্পাদনের জন্য ব্যবহার করার চেষ্টা করুন। অতীত এবং ভবিষ্যত সম্পর্কে চিন্তা করুন এবং আপনার শত্রুর সাথে বন্ধুত্ব গড়ে তুলুন। পরবর্তীতে এটা উপকারী হিসেবে প্রমাণ হবে। যেসকল লোক বিপরীত লিঙ্গের সাহচর্য পাওয়ার ইচ্ছা পোষণ করে তাঁদের জন্য বুধ শুভ কামনা করে। আপনি খোলাখুলিভাবে “শিকারে” বের হতে পারেন।

২০১৫ সালের শুরুতে সমস্যা জড়ো হওয়া শুরু হবে। প্রথমে এই সমস্যাগুলোকে অর্থহীন বলে মনে হবে এবং আপনি সেগুলো উপেক্ষা করবেন। তবে, পরবর্তীতে সেগুলো ঝামেলা করবে। এই সমস্যা অতিক্রম করতে আপনাকে অনেক চেষ্টা করতে হবে। কন্যারাশির লক্ষণ নিয়ে জন্ম নেওয়া মানুষ এমনিতেই কঠোর পরিশ্রমী। কঠিন সময় পার করার পর, রিল্যাক্স করুন,বাইরে যান এবং মজা করুন।

শরৎ এবং শীতকালে অন্যান্য পরিবর্তন আসবে। কেউ একজন আপনার কর্মজীবন নষ্ট করতে চেষ্টা করবে। আপনার নিকটতম লোকদের ব্যাপারেও সতর্ক থাকুন। অনেক বেশি তথ্য-প্রমাণ জোগাড় করার চেষ্টা করুন এবং বিশ্বাসঘাতকদের সাথে নিজেই মোকাবেলা করুন। এই সময়, সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে আপনার জীবন সঙ্গীর সহায়তা। রাশিফলর উপদেশ অনুযায়ী আপনি আপনার প্রেয়সীর প্রশংসা করবেন ও স্বার্থপর হবেন না। বছরের শেষে আরও বেশি চিন্তা করার কোন প্রয়োজন নেই।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং