Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

বৃষ রাশিফল

taurus

taurus

বৃষরাশি চরিত্রগত:
বৃষরাশি শুক্র গ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত। সে তার সৌন্দর্য এবং সজীবতা দ্বারা চিহ্নিত। বৃষরাশির অধিকাংশ জাতক জাতিকারা জড়বাদী হয় এবং সবকিছুতেই পরিবেশনা করার জন্য প্রস্তুত। যাইহোক, তাঁরা খুব সংবেদনশীল এবং প্রায়ই তাঁদের আবেগের নিকট পরাজিত হয়। অধ্যবসায় তাঁদের আদর্শ যার দ্বারা তাঁরা তাঁদের লক্ষ্যের পেছনে ছুটতে থাকে। এই রাশির মানুষদের জন্ম বসন্তে এবং তাই তাঁরা প্রকৃতি এবং শিল্পকলা বেশ ভালবাসে যেখানে তাঁরা তাঁদের কৌতূহল ও অভিজ্ঞতার তৃষ্ণা মেটাতে পারে। তাঁরা শুধু অভিজ্ঞতার জন্য তার সমস্ত শক্তি উজাড় করে দেয়। প্রথম দর্শনে তাঁদেরকে কিছুটা পশ্ছাৎপদ মনে হতে পারে, কিন্তু তাঁরা খুব নিবিড়ভাবে জীবন উপভোগ করতে পারেন।

বাস্তবতার সু-উন্নত ধারণা থাকার ফলে তাঁরা কখনো কখনো নতুন জিনিসের প্রতি খুব আস্থাহীন হয়। তাঁরা তাত্ত্বিক প্রকৃতির এবং তাঁদের যদি কোন সপ্ন থাকে তবে তা সত্যি করার জন্য তাঁর সমস্ত শক্তি প্রয়োগ করে থাকেন। এটা তাঁদের আরেকটি গুণের সাথে সম্পর্কিত যা হচ্ছে সাধনা। বৃষরাশির মানুষ খুব সৎ এবং উচ্চাভিলাষী হয়। তাঁরা সব প্রতিযোগিতায় জয়ী হতে চেষ্টা করে। তাঁরা আজ্ঞাবহ এবং তাঁদের রসবোধ প্রবল। তাঁরা অত্যন্ত ভোজনরসিক যার ফলে তাঁরা ভারী শরীরের অধিকারী হয়ে থাকেন।

বৃষরাশির জাতক জাতিকাদের দোষ হচ্ছে তাঁদের সততা সম্পর্কে তাঁদের অনুভুতি। তাঁদের অপমান করা খুব সহজ এবং তাঁদের দৃঢ়তার জন্য তাঁদের মতামত পরিবর্তন ও তাঁদের কাছ থেকে ক্ষমা পাওয়া অত্যন্ত কঠিন। তাঁদের শান্ত ও স্বস্তির জন্য তাঁরা তাঁদের অলসতা অতিক্রম করতে পারে। যদিও, তাঁদের সবচেয়ে খারাপ গুণ ও পাশাপাশি সবচেয়ে বড় ভয়ের কারন তাঁদের একগুঁয়েমি স্বভাব যা তাঁদের লক্ষ্য ও উচ্চাভিলাষীতার ফল। মাঝেমধ্যে, তাঁরা তাঁদের চিন্তা ও পরিকল্পনার মধ্যে এতটাই হারিয়ে যায় যে তাঁরা সকল যুক্তি ও অভিযোগ, তা যত গুরুত্বপূর্ণই হোক না কেন, অগ্রাহ্য করে এবং নির্মম ও হৃদয়হীন আচরন করে।

কর্মজীবনে, বৃষরাশির মানুষদের কোন সমস্যা নেই কেননা তাঁরা অত্যন্ত পরিশ্রমী এবং বেঁচে থাকতে অর্থ উপার্জনের জন্য অনুপ্রানিত। তাঁদের লক্ষ্য ও শ্রেষ্ঠত্ব অর্জনের প্রচেষ্টা তাঁদের উচ্চ বেতনের চাকুরি নিশ্চিত করে। তাই তাঁরা সেই ধরনের চাকরি পছন্দ করে যেখানে তাঁদের জেদ, অধ্যবসায় ও কর্মদক্ষতা কাজে লাগাতে পারবে। তাঁরা নিরিবিলি পরিবেশে কাজ করতে পছন্দ করে এবং অতিরিক্ত মানসিক ও শারীরিক পরিশ্রমের কাজ পছন্দ করে না।

সম্পর্কের ক্ষেত্রে, বৃষরাশির মানুষরা চায় ভালবাসা, যত্ন এবং প্রশংশা। তাঁদের উপর আপনি সবসময় ভরসা করতে পারেন যদিও যৌনক্ষুধা চরিতার্থ করার জন্য তাঁদের বিশ্বাসঘাতকতার ঝুকি রয়েছে। তাঁরা সাধারণত খুবই অপ্রত্যাশিতভাবে বিয়ে করেন। তাঁরা স্থিতিশীল পরিবার পরিচালনার জন্য তাঁদের নিকটস্থ বন্ধুবান্ধবের উপর নির্ভর করেন।

২০১৫ সালের রাশি ফল
রাশিফল ২০১৫ বৃষরাশির জন্য সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছে। এই লক্ষণ নিয়ে জন্মগ্রহণকারী ব্যক্তি তাঁদের বাস্তবতা এবং দায়িত্বের জন্য বিখ্যাত। চরিত্রের এই বৈশিষ্ট্য আপনার কর্মজীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ, তাই এই বছর এর দিকে অনেক বেশি মনোযোগ দিতে চেষ্টা করুন, কিন্তু একটি শান্ত পথের পর শুক্র এ বছর আপনাকে পরিচালিত করবে।

বছরের শুরু থেকে আপনি সম্পর্কের ক্ষেত্রে ভাল করবেন। আপনি একটি শান্তিপূর্ণ উপায়ে পুরানো এবং ভুলে যাওয়া আরও অতীতের বিবাদ ভুলে যেতে সমর্থ হবেন। উপরন্তু, আপনি অন্যদের বিবাদ মীমাংসা করতে সহায়তা করতে পারবেন, যার জন্য আপনি স্বীকৃতি অর্জন করবেন। অন্য দিকে, এই সময় নতুন সম্পর্ক তৈরি আপনার জন্য সুবিধাজনক নয়। পরবর্তীতে এর জন্য অপ্রীতিকর বাস্তবতার মুখোমুখি হতে হবে।

বসন্তের সাথে সাথে বৃষরাশির অধ্যবসায় প্রস্ফুটিত হবে। আপনার সহকর্মীর ধারণা সম্বন্ধে আহ্লাদিত হতে এবং তাঁকে সহায়তা করতে ভয় পাবেন না। যদি আপনি কঠোর পরিশ্রম করেন, তবে আপনি অসাধারণ লক্ষ্য অর্জন করতে পারেন এবং আপনার দীর্ঘ আকাঙ্ক্ষিত একটি গুরুত্বপূর্ণ ব্যাকআপ তৈরি করতে পারবেন। সাফল্য এবং খ্যাতির এই সময়ের মধ্যে কোনো শত্রু তৈরি না হওয়ার বিষয়ে সাবধান হবেন। মানুষ কখনও কখনও খুবই ঈর্ষান্বিত হতে পারে।

বছরের মাঝামাঝি কোনো সঙ্কট আসতে পারে। আশ্চর্যের কিছু নেই। কাজের জন্য আপনি ক্লান্ত এবং আপনার প্রিয়জন মাঝে মাজে আপনার মেজাজ পরিবর্তনের বিষয়টি বুঝতে পারেন না। রাশিফল আপনাকে উপদেশ প্রদান করে যে, আপনি শান্তিতে কথা বলুন, কিছু নিয়মকানুন নিয়ে আসুন বা একটি ছোট ছাড় দিন এবং আপনার সম্পর্কে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করুন।

গ্রীষ্মে আপনার একটি অবিস্মরণীয় অবকাশের অভিজ্ঞতা হবে, যার পর আপনার ভালোবাসা সম্পর্কে আর কিছু চিন্তা করতে হবে না। সবকিছু ঠিক থাকবে। সে কারণে, বৃষরাশি বিপুল উদ্দীপনা নিয়ে কাজ শুরু করতে পারবেন। রাশিফল অনুযায়ী, বিশেষ করে আগস্টে, যখন সবাই ছুটির মৌসুম উপভোগ করবে, তখন আপনি আপনার সময় কার্যকরভাবে ব্যবহার করতে পারবেন। হতে পারে, এই সময় আপনার জন্য পদন্নোতি অপেক্ষা করছে।

শরৎকাল আপনার জন্য একটি অত্যন্ত স্থিতিশীল সময় হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এটিই হবে আদর্শ সময়। যদি আপনার দীর্ঘদিনের লালিত কোনো স্বপ্ন থাকে, তবে এটা বাস্তবায়নের জন্য এটিই সঠিক সময়। নির্দ্বিধায় বিলাসিতা ও আরাম করুন।

২০১৫-এর শেষে, আপনার শক্তি কিছুটা কমে আসবে। মনে হবে যে, আপনি ঘুমিয়ে গেছেন। আপনি আপনার কর্মজীবন ক্ষতিগ্রস্থ করা শুরু করবেন, কিন্তু এই ব্যস্ত বছরের পর এটার জন্য আপনার অধিকার আছে।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং