Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

বৃশ্চিক রাশিফল

scorpio

scorpio

বৃশ্চিকরাশি চরিত্রগত:
এই রাশির প্রধান বৈশিষ্ট্য হচ্ছে সবকিছু অতীব গুরুত্বের সাথে নেওয়া। মঙ্গল গ্রহের সাথে বৃশ্চিকরাশির সম্পর্ক থাকায় এই রাশির জাতক-জাতিকারা বিপরীত চরিত্রের অধিকারী। তাই একজন অনেক দয়ালু হলে আরেকজন খুনি হতে পারে। হ্যাঁ, তাঁরা এক্ষেত্রে ভিন্নমত পোষণ করতে পারে। তাই শৈশবকাল থেকে তাঁদের সাথে সাবধানে আচরণ করতে হবে যদিও তাঁদের শিক্ষা বেশ সহজ মনে হতে পারে।

তাদের প্রবল ইচ্ছাশক্তি রয়েছে যা ইতিবাচক বা নেতিবাচক হতে পারে। অধিকাংশ ক্ষেত্রেই তাঁরা জানে তারা কি চায় এবং তাঁরা তাঁদের আচরণ সম্পর্কে বেশ নিশ্চিত। তারা দ্রুত ও আত্মবিশ্বাসের সাথে সিদ্ধান্ত গ্রহন করতে পারে এবং পাশাপাশি, তাঁরা খুব অধ্যবসায়ী। তাদের দেখে শান্ত মনে হয়, কিন্তু ভেতরে তাঁরা প্রচন্দ আবেগ লুকিয়ে রাখে। তারা বেশ সাহসী, অধ্যবসায়ী, এবং তাঁরা কুশলী আচরনের চেষ্টা করে।

তাদের দোষের মধ্যে একটি হচ্ছে প্রতিশোধপরায়নতা, না ভোলার স্বভাব। তারা একটি নিষ্ঠুর কাজ করার জন্য উপযুক্ত সুযোগের জন্য অপেক্ষা করতে পারেন। তাঁরা কখনো কখনো খুব আবেগহীন হয়ে যেতে পারে। আমরা আলস্য, গর্ব এবং ঈর্ষা করার প্রবণতা দেখতে পাই। তাঁদের প্রেম কামভিত্তিক।

বৃশ্চিক রাশির লোক সর্বোপরি খুবই সহানুভূতিশীল এবং বুঝদার। পেশায় তারা সাধারনত বিজ্ঞানী, ডাক্তার, লেখক অথবা শিল্পী।


২০১৫ সালের রাশি ফল
প্রথম নজরে মনে হতে পারে বৃশ্চিক শান্ত এবং নিস্ক্রিয় হয়, কিন্তু আপনি তাদের ভেতরের শক্তি দেখে বিস্মিত হবেন। এই লক্ষণ নিয়ে জন্মগ্রহণকারী মানুষকে সহজে নড়ানো যায় না। তাঁদের অত্যন্ত শক্তিশালী ইচ্ছা এবং ধৈর্য আছে। যখন সঠিক সময় আসে, তখন তাঁরা সাহসীও হতে পারে এবং দ্রুত সিদ্ধান্ত নিতে পারে। ২০১৪ সাল হয়তো কঠিন, কিন্তু এই বছর সবকিছু পরিবর্তন হবে। রাশিফল ২০১৫ পূর্বাভাস দেয় যে, বৃশ্চিক এই বছর প্লুটোর প্রভাবে থাকবে, যা তার কর্মজীবন এবং সম্পর্কের জন্য ইতিবাচক।

বছরের শুরু থেকে চাকুরীতে সাবধান থাকবেন। কেউ একজন আপনার প্রকল্প চুরি করতে পারে এবং আপনার ধারণাকে তার নিজের বলে দাবি করতে পারে। কর্মজীবন হিসেব করলে বছরের শুরুটা অনেক বেশি চাহিদাসম্পন্ন হবে, কিন্তু অন্য দিকে সম্পর্কের ক্ষেত্রে এটা খুব সফল সময়সীমা হতে পারে। আপনি আপনার প্রণয়ীর সঙ্গে একটি রোমান্টিক সম্পর্ক উপভোগ করতে পারেন বা মজা এবং ছিনালি করতে পারেন। এছাড়াও আপনি নতুন বন্ধুদের সঙ্গে মিলিত হবেন।

আপনার কর্মজীবন বসন্তে শান্ত হবে। আপনি যা সংরক্ষণ করতে পারবেন তার জন্য কঠোর পরিস্রম করবেন। এটা অবশ্যই আড়াল থাকবে না। আপনি আপনার সহকর্মীদের নিকট থেকে উৎসাহ পেতে পারেন, কিন্তু আপনার বসের নিকট থেকেও, যা আপনার হৃদয়কে উষ্ণ করবে। হতে পারে আপনি একটি বোনাস পাবেন। যখন সবকিছু প্রস্ফুটিত হয় তখন আপনাকে অ্যালার্জির বিষয়ে সতর্ক হওয়া উচিত। ছোটখাট স্বাস্থ্য সমস্যা উপেক্ষা না করে একজন ডাক্তারের পরামর্শ নিন।

রাশিফল অনুযায়ী, গ্রীষ্মের সাথে সাথে অনেক বেশি পরিবর্তন আসবে। সম্পর্কের ক্ষেত্রে বড় পদক্ষেপ নিতে ভয় পাবেন না। এটিই সঠিক সময়। এই সময়ের মধ্যে আপনার উপর প্লুটো গ্রহের খুব ইতিবাচক প্রভাব থাকবে। দ্রুত একটি সিদ্ধান্ত নিন, পরবর্তীতে আপনি দু: খ প্রকাশ করতে পারেন। পরিবারের প্রতি আপনার মনোযোগ দিন এবং মনে রাখবেন যে, আপনার ভাল সময় এবং খারাপ সময়ে আপনার কাছের মানুষটি সবসময়ই ছিল, তাই আর যুদ্ধ করবেন না।

বৃশ্চিক লক্ষণ নিয়ে জন্মগ্রহণ করা মানুষের জন্য শরৎ এবং শীতকাল ছন্দময় হবে। আপনার কর্মজীবন প্রস্ফুটিত হবে এবং আপনি আপনার প্রণয়ীর সঙ্গে একটি সুখী সম্পর্ক উপভোগ করবেন বা নতুন পরিচিত লোকের সাথে আপনি রোমান্স উপভোগ করবেন। যারা এখন পর্যন্ত প্রেম করতে ব্যর্থ হয়েছেন, রাশিফল অনুযায়ী এটিই হলো সঠিক সময়। একটি কোর্স বা সেমিনারে যোগ দিতে সাইন আপ করুন। কে জানে? আপনি হয়ত সেখানেই আপনার জীবনসঙ্গী খুঁজে পাবেন। এই সফল ২০১৫ সালের সমাপ্তির জন্য ধন্যবাদ, আপনি অবশ্যই পরবর্তী বিষয়টির জন্য অপেক্ষায় থাকতে পারেন।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং