Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

ধনু রাশিফল

sagittarius

sagittarius

ধনুরাশি চরিত্রগত:
ধনু রাশির জাতক-জাতিকারা বৃহস্পতি গ্রহের সাথে সম্পর্কিত, তাই তাঁরা শান্ত চরিত্রের অধিকারী এবং তাঁরা ধর্মীয়, বৈজ্ঞানিক বা তাত্ত্বিক ধারণায় মগ্ন। তাঁরা স্বাধীনতা পছন্দ করে, কিন্তু তাঁরা নির্দিষ্ট অঙ্গীকার বা আইনের সীমা লঙ্ঘন করতে পারেন না। তাঁরা আশবাদী এবং আত্মবিশ্বাসের সাথে ও সংশয়হীন হয়ে কাজ করে। তাঁরা সকল কাজ ভবিষ্যৎ সফলতার কথা ভেবে করে এবং তাতে তাঁরা সবসময় তাঁদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যায়। তাঁরা কর্তৃত্তে বিশ্বাস করে, তাঁরা খুব সমালোচনা করে না এবং তাঁরা স্বাধীনতা এবং ন্যায়বিচার ভালোবাসে।

তাঁরা সুস্বাদু খাদ্য, পানীয়, এবং প্রকৃতি উপভোগ করে এবং তাঁরা ভালো খেলোয়াড়। তাঁরা দ্রুত সিদ্ধান্ত নিতে এবং অন্যদের সুনির্দিষ্ট নির্দেশাবলী প্রদান করতে পারেন। তাঁরা বিপদকে ভয় পান না, তাঁরা আত্মবিশ্বাসী এবং শারীরিক কসরত সম্পর্কে জানেন. তাঁরা সাধারণত আবেগ দিয়ে সিদ্ধান্ত নেয় যা শেষ পর্যন্ত তাঁদের হতাশ করে। তাঁরা তাঁদের লক্ষ্য অর্জনের জন্য তার বন্ধুদের সাহায্য নিয়ে থাকেন।

বিরক্তি তাঁদের একটি খুঁত। দারুন সহজাত প্রবৃত্তির কারনে তাঁর বন্ধুরা কোন অসদাচরণে কষ্ট পায় তা তাঁরা ঠিকমতো আন্দাজ করতে পারেন। আরেকটি খুঁত হচ্ছে আকস্মিকতা যা অনেক অযাচিত ঝামেলা ডেকে আনে।

ধনু প্রায়ই আইনজীবী বা পুরোহিত হয় তাঁদের ন্যায়বিচারের কারনে। তাঁরা তাঁদের কাজ উপভোগ করে এবং সব সমস্যা ইতিবাচকভাবে দেখে। তাঁরা ক্লান্তিহীনভাবে কাজ করতে পারে এবং তাঁরা উদ্যমী ও সাহসী। তাঁরা আন্দোলনের সাথে সম্পর্কিত সকল জীবিকার ক্ষেত্রে ভালো।

সম্পর্কের ক্ষেত্রে, তাঁরা ভাগ্যবান নয়। তাঁরা স্বতঃস্ফূর্তভাবে বিয়ে করে এবং দুর্ভাগ্যবশত, পরবর্তীতে অনুশোচনা করে। তাই তাঁরা জীবনে একাধিকবার বিয়ে করে থাকে। ধনু রাশির মানুষের সততা নির্ভর করে তাঁর সঙ্গীর উপর। যদি সত্যিই তাঁদের ভালোবাসে এবং তাঁদের কথা ভাবে, তবে তাঁরা সম্পূর্ণরূপে নিজেদেরকে তাঁদের সঙ্গীর কাছে সপে দেয়।


২০১৫ সালের রাশি ফল
বিশাল গ্রহ বৃহস্পতি দ্বারা শাসিত ধনু তার আশাবাদ এবং দুঃসাহসিক প্রকৃতির জন্য পরিচিত। ধনুর জন্য প্রস্তুত রাশিফল ২০১৫ অনুযায়ী বছরের প্রথম অর্ধেক কিছু সমস্যা এবং কঠিন সময় পার করবেন। তবে, দ্বিতীয়ার্ধে সবকিছু পরিবর্তন হবে। এই লক্ষণ নিয়ে জন্মগ্রহণকারী আত্মবিশ্বাসী হয় এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে। এই বছর আপনি এই বৈশিষ্ট্যগুলোর ভাল ব্যবহার করতে পারবেন। বিপরীতক্রমে, গত বছর আপনি দ্বিধার মধ্যে থাকার সময় আত্মবিশ্বাসী ছিলেন না।

বছরের শুরু থেকেই কাজ করা সহজ হবে না। বিষয়গুলো ভুল হবে এবং মনে হতে পারে আপনি এখন শুধুমাত্র সময়ের অতিরিক্ত কাজ করেন, কিন্তু এটি অন্য কোথাও যাচ্ছে না। হাল ছাড়বেন না। এই সময় বৃহস্পতি ভুল অবস্থানে রয়েছে। বরং বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চেষ্টা করুন, তারা আপনাকে খুশি রাখতে পারেন। আপনি অন্যান্য জিনিস চিন্তা করতে পারেন।

বসন্ত আগমনের সঙ্গে সঙ্গে আপনার কর্মজীবনের সমস্যা শেষ হয়ে যাবে, কিন্তু সম্পর্কের বিষয়ে কিছু সমস্যা থেকে যাবে। আপনি এবং আপনার সহযোগী তেমন ভালোভাবে কাটাতে পারবেন না এবং নতুন সমস্যা চলে আসবে। বিষয়টি শান্তভাবে সমাধান করার চেষ্টা ক্রউন, এবং ধনুর লক্ষণ নিয়ে জন্মগ্রহণকারী তাঁদের সিদ্ধান্ত নেওয়ার চমৎকার ক্ষমতার কারণে বিখ্যাত, এবার বরং দুবার চিন্তা করার চেষ্টা করুন, যেন পরে আপনাকে দুঃখ করতে না হয়। যখন আপনি ঝগড়া করেন, তখন অন্যান্য সমস্যা সমাধানের চেষ্টা করবেন না, এগুলো এখন গুরুত্বপূর্ণ

২০১৫ সালের গ্রীষ্মে এবং শরতে বৃহস্পতি আপনার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করবে। আপনি জীবন ফিরে পাবেন এবং আপনার ইতবাচকতা আপনার পক্ষে ব্যবহার করতে পারবেন। কর্মক্ষেত্রে আপনি আপনার সহকর্মীদেরকে ধারণা দিয়ে মুগ্ধ করতে পারেন, তাই আপনি সহায়তা আশা করতে পারেন, যা আপনার প্রকল্পকে সহজ করবে। আপনি মজাদার আর্থিক মূল্যায়ন দেখতে পারেন। আপনি আপনার ছুটি জোগাড় করতে পারেন এবং আপনার স্বাধীনতা ভোগ করতে পারেন, এজন্য ধন্যবাদ। শরৎকালের তুষারপাত ধনুর জন্য পড়াশোনায় নিবেদন করা উপযুক্ত। রাশিফলর পরামর্শ হলো আপনি কোনো বই পড়ুন বা একটি প্রদর্শনী দেখুন।

২০১৫ সালের শেষে আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনি প্রায় জাদুর মতো বিপরীত লিঙ্গের একজন ব্যক্তিকে প্রভাবিত করতে পারেন। এর মধ্যে অনেক বেশি দ্যুতি থাকবে এবং এটি আপনাদের দুজনের জন্যই ভালো। আপনার প্রণয়ী সম্পূর্ণভাবে সংবেশিত থাকবে এবং আপনার অনেক সুন্দর মুহূর্তের অভিজ্ঞতা হবে।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং