Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

সিংহ রাশিফল

leo

leo

সিংহরাশি চরিত্রগত:
এই রাশি সূর্যের সাথে সংযুক্ত। এটা সিংহরাশির মানুষকে অনেক সৃজনশীল শক্তি দিয়ে থাকে যা নেতৃত্বের সাথে সম্পর্কযুক্ত। তাঁরা সবসময় পরিকল্পনা প্রণয়ন করেন যা খুবই ভালো, কিন্তু কখনও কখনও অসাধ্য। সিংহ রাশির জাতক-জাতিকারা উদার এবং তাঁরা আকাশ ছুঁতে চায়। তাঁরা ভালো সামাজিক অবস্থার জন্য অপেক্ষা করে যা তাঁদের ভাগ্যের প্রতি অনুরাগ প্রকাশ করে। তাঁরা অর্থ ভালোবাসে কেননা তা তাঁদেরকে স্বাধীনতা দেয়। তাঁরা বন্ধু হিসেবে ভালো কিন্তু সামনাসামনি সমালোচনা করে থাকে।

তাঁদের আত্মবিশ্বাস ও উচ্চাভিলাষের কারনে তাঁরা মনোযোগের কেন্দ্রে থাকতে চায়। সিংহ রাশির মানুষেরা এমন লোকদের দল খোঁজে যেখানে সে প্রশংশিত হবে। যদি তাঁরা সফল না হয়, তবে তাঁরা দল ত্যাগ করে এবং নতুন দল বা গোষ্ঠী খুজতে থাকে। তাঁদের লক্ষ্য, অধ্যবসায় ও দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার কারনে তাঁরা জীবনে সফল। অধিকাংশ সময় তাঁরা সুস্বাস্থ্যের অধিকারী এবং তাঁরা পারিপার্শ্বিক প্রভাব থেকে মুক্ত।

তাঁদের দোষের মধ্যে বিশেষ করে রয়েছে স্বেচ্ছাচারিতা যা অন্যদেরকে কষ্ট দেয়। মাঝেমধ্যে, তাঁরা চরম মহত্ত্ব বা অন্যদের অধস্তন হতে অক্ষমতার কারনে ক্ষতিগ্রস্ত হয়।

কর্মজীবনের নিরিখে. সিংহরাশির লোক বেশিরভাগই কোনো উদ্যোগের নেতা অথবা সফল ব্যাবসায়ী যা তাঁদের লক্ষ্য ও অধ্যবসায়ের ফল। সিংহরাশির লোক খুব কমই নিচু শ্রেণীর কাজ করে কারন অন্য কেউ তাঁদের নেতৃত্ব দিক এটা তাঁরা ভালোভাবে নিতে পারে না।

তাঁদের সকল ভাল এবং খারাপ গুণগুলো সম্পর্কের ক্ষেত্রে তাঁদের আচরণকে প্রভাবিত করে, কিন্তু সিংহরাশির লোকরা তাঁদেরকে দমিয়ে রাখতে চায় না। পাশাপাশি, তাঁদের জীবনের আমোদপ্রিয় ধরন অস্থিরতা এমনকি অসততাও সৃষ্টি করতে পারে।


২০১৫ সালের রাশি ফল
এই বিস্ময়কর লক্ষণ নিয়ে জন্মগ্রহণ করা মানুষ অত্যন্ত উচ্চাভিলাষী প্রকৃতির এবং জন্মগতভাবে নেতা, তাঁদের প্রাকৃতিক মালিককে ধন্যবাদ। তাঁদেরকে মনোযোগের কেন্দ্রে থাকা প্রয়োজন, অন্যদিকে তাঁরা সহজেই বসের মতো হতে পারেন। সিংহের সঙ্গে যোগাযোগ রাখা কখনো কখনো অত্যন্ত কঠিন হতে পারে, যা শুধুমাত্র গত বছরের অভিজ্ঞতা নিশ্চিত করেনি। রাশিফল ২০১৫ সিংহকে বলে যে, এই বছরটি দোদুল্যমান হতে পারে।

এই বছরের শুরুটি শান্তিপূর্ণ হবে। আপনি নিজেকে খুব বেশি প্রদর্শন করবেন না; তার পরিবর্তে শীতনিদ্রার মতো সুপ্ত অবস্থায় থাকুন। রাশিফলর উপদেশ অনুযায়ী, এই সময়টি কাজে নতুন প্রকল্প শুরু করার বা কোনো শখ পুরনের জন্য উপযুক্ত নয়। ভালো হবে, আপনি যা জানেন তার মধ্যেই সীমাবদ্ধ থাকা। শুধু এইভাবেই কোনো ভুল হবে না।

২০১৫ সালের বসন্তে আপনার পেশা উন্নত করার একটি বড় সুযোগ আসবে। আপনার প্রেরণা এবং সংকল্প থাকবে। হতে পারে আপনি আপনার ধৈর্য হারাতে পারেন, কারণ প্রাথমিকভাবে আপনার লক্ষ্য অর্জন কঠিন হবে, যা অত্যন্ত হতাশাজনক। যদি আপনি পরিত্যাগ না করেন এবং একটি আসল সিংহের মতো যুদ্ধ করেন, তাহলে শেষ পর্যন্ত আপনি পরাজিত হবেন না। আপনি আপনার প্রচেষ্টার জন্য একটি আকর্ষণীয় পুরস্কার আশা করতে পারেন। এটি হতে পারে অর্থ, কিন্তু শ্রদ্ধেয় ব্যক্তির নিকট থেকে স্বীকৃতিও হতে পারে।

গ্রীষ্মকাল অত্যন্ত সফল সময়। আপনার গ্রহ সূর্যের আপনার উপর একটি অত্যন্ত শক্তিশালী প্রভাব রয়েছে। আপনি শক্তি এবং যৌন আবেদনের বিচ্ছুরণ ঘটাচ্ছেন, এবং সেইজন্য আপনি প্রতিরাতে ছিনালি করলে আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। এখনো যারা একা আছেন, তাঁরা নতুন সম্পর্ক তৈরিতে সফল হবেন, অন্যদিকে যারা ইতোমধ্যেই কোনো সম্পর্কে আছেন তাঁরা ঝামেলায় পরতে পারেন। আপনার প্রেয়সীর দিকে যথেষ্ট মনোযোগ দিতে সতর্কতা অবলম্বন করুন।

শরৎকালে মনোযোগী হোন। আপনার অর্থের জন্য আপনার পরিচিতদের কেউ কেউ আপনাকে ব্যবহার করতে চাইতে পারে। কোন চুক্তিতে স্বাক্ষর করবেন না, খুব বিশ্বাসপ্রবণ হবেন না। আপনি সহজেই জ্বলে যেতে পারেন। আপনি বিভ্রান্ত হতে পারেন, তাই কাজে কর্মক্ষেত্রে আপনি কোন সমস্যা এড়াতে পারবেন না। ২০১৫ সালের শরৎকালে সূর্য আপনার পক্ষে নেই। আপনাকে দীর্ঘমেয়াদী স্বাস্থ্য সমস্যার দিকে মনোযোগ দেওয়া উচিত, যেন আপনার মনোযোগ আকর্ষণের জন্য আপনার চিন্তা খুবই সস্তা।

আসন্ন বছরের শেষ সময়টা আবার আশাবাদী হবে। কর্মক্ষেত্রে আপনি দেখবেন যে, আপনার সমস্যা শুধুমাত্র অস্থায়ী ছিল এবং একটি সতর্কবার্তা দিয়ে তা চলে গেছে। পরিবারের প্রতি মনোযোগী হোন। দেখান যে আপনি খুবই সহনশীল। ক্রিসমাসের ছন্দ নষ্ট করবেন না।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং