Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

মকর রাশিফল

capricorn

capricorn

মকররাশি চরিত্রগত:
রাশিচক্রের এই রাশি যথাযথভাবে এই রাশির অধীনে জন্মগ্রহণ করা মানুষের চরিত্র নির্ধারণ করে। যেহেতু মকর পর্বতারোহী, যে বরফ আচ্ছাদিত পাহাড়ের চূড়ায় ওঠে, যারা এই সাইনের অধীনে জন্মগ্রহণ করে তাঁরা সাধারনত নিঃসঙ্গ, মানুষের জীবনের প্রতি তাঁদের দৃষ্টিভঙ্গি বাস্তবসম্মত ও জড়বাদী এবং তাঁরা সবকিছু তাঁদের নিজেদের সুবিধার জন্য ব্যাবহার করার চেষ্টা করে.

মকর, বাস্তববাদী, অতিসতর্ক, জেদি এবং গম্ভীর। তাঁরা খুব ভালোভাবে জানে কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা ছাড়া কোনো সাফল্য পাওয়া যায় না। তাঁদের দায়িত্ব, ইচ্ছাশক্তি এবং কাজ করার ইচ্ছা আছে. তাঁদেরকে প্রায়ই গম্ভীর, ধ্যানমগ্ন দেখা যায়, কিন্তু পাশাপাশি তাঁরা উচ্চাভিলাষী, ধৈর্যশীল এবং সৎ। তাঁদের জীবনে সাধারণত খুবই সহজ, শান্ত এবং উদাসী। তাঁরা সময় নিয়ে সিদ্ধান্তগ্রহণ করেন, কিন্তু তা নিশ্চিত হয়ে করেন, তাঁরা একটি চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে সব তথ্য পেতে চেষ্টা করেন।

তাঁদের খুঁতগুলোর একটি হচ্ছে কৃপণতা যা দ্বারা সে আচ্ছন্ন হতে পারে। এবং চূড়ান্ত পর্যায়ে যদিও মকরদের অনেক অর্থ থাকে তবু তাঁরা অর্থ খরচ করার চাইতে না খেয়ে থাকতে পছন্দ করে। তাঁরা কোন কিছু সঠিকভাবে করতে চায় যা তাঁদেরকে আরও বিবেকহীন করে তোলে। তাঁরা উদারতা জানে না কারন তাঁরা সবকিছু নিজের দৃষ্টিকোণ থেকে দেখে। তাঁদের রগ প্রতিরোধ ক্ষমতা কম, তাই তাঁরা প্রায়ই অসুস্থ থাকে।

তাঁরা মনে করে কর্মজীবনের সাফল্য ও ক্ষমতা নির্ভর করে কেবল অধ্যবসায়ের সাথে সম্পর্কিত এবং তাই তাঁরা তাঁদের লক্ষ্য প্রায়ই আর্থিক লাভ বা প্রতিপত্তির সাথে সম্পর্কযুক্ত হয়।

তাঁরা গভীর প্রেমে পড়তে পারে, কিন্তু দুর্ভাগ্যবশত অধিকাংশ সময় এই অনুভূতির বিনিময় নেই। তাঁদের সততা সত্ত্বেও কারণ তাঁদের বিবাহ পরবর্তী জীবন সুখের হয় না কারন তাঁরা বৈষয়িক সুবিধার জন্য বিয়ে করে। হতাশাদায়ক বিয়ে এবং প্রচন্ড মতানৈক্য পরবর্তী তিক্ততা সৃষ্টির জন্য দায়ী।


২০১৫ সালের রাশি ফল
এই বছর আপনার লক্ষণে জন্মগ্রহণকারী উচ্চাকাঙ্ক্ষী মানুষের জন্য খুবই ভাল হবে। জন্মপত্রিকা ২০১৫ অনুযায়ী তাঁরা সম্পূর্ণরূপে তাদের সহজাত গুণাবলী তাঁদের সুবিধার্থে ব্যবহার করতে পারবে। আপনি বিশ্বের সামনে নিজেকে বন্ধ হয়ে যাওয়া রোধ করবেন এবং গুরুত্বপূর্ণ তথ্যে প্রবেশ পাবেন। আপনাকে নিয়ন্ত্রণকারী শনি গত বছরের তুলনায় এ বছর আরও বেশি শক্তিশালী হবে।

নতুন বছরের শুরু সফল হবে। রাশিফল অনুযায়ী যখন কাজ করবে তখন মকর অনেক ভালো করবে। আপনি অনেক মজাদার পরিচিতি এবং মূল্যবান তথ্য পাবেন। আপনি অভিনন্দন গ্রহণ করবেন, যার পেছনে আপনি দীর্ঘদিন লেগে ছিলেন। আপনার জন্য নগদ পুরস্কারও অপেক্ষা করছে। সংরক্ষণ করার চেষ্টা করুন, কিন্তু নিজেকে সুখী করার চেষ্টার জন্য কিছু অর্থ আলাদা করে রাখুন। নিজের জন্য চমৎকার কিছু একটা কিনুন। ২০১৫ সালের বসন্তে, আপনি আপনার চারপাশে শক্তি অনুভব করবেন। আপনি একজন আকর্ষণীয় ব্যক্তির দেখা পাবেন।

উষ্ণ আবহাওয়ার সাথে সাথে উল্লেখযোগ্যভাবে পরিবর্তন আসবে। আপনি কর্মক্ষেত্রে উজ্জ্বল থাকবেন, কিন্তু সম্পর্কের ব্যাপারে একটু ক্যাঁচক্যাঁচ শব্দ হবে। আপনার প্রেয়সী সম্পর্কে অপ্রীতিকর সংবাদ আসবে। সন্দেহকে আপনাকে হতাশ করতে দেবেন না।; পরবর্তীতে, ঝগড়ার সময় আপনার কথার জন্য দুঃখ প্রকাশ করতে হবে। গ্রীষ্মে মকর শান্ত থাকবে এবং নিষ্ক্রিয় হয়ে থাকবে। এখন খেলার জন্য আদর্শ সময় নয়; আঘাতের ঝুঁকি রয়েছে। বই পড়তে পারেন বা সিনেমা দেখতে পাবেন। ক্রমবর্ধমান গ্রীষ্মের সাথে সাথে সমাজে যেতে ভয় পাবেন না। যারা একাকি, তাঁদেরকে শনি সমর্থন দেয়। আপনি যৌনাবেদনময়ী শক্তি বিচ্ছুরিত করবেন এবং বিপরীত লিঙ্গের প্রতি আপনি একটি চুম্বকের মতো হবেন। দাম্পত্য জীবনে আপনি ঝগড়া ছাড়া একটি ছন্দময় জীবন যাপন করবেন।

শরৎকালে আপনি দেখবেন যে আপনি আপনার কর্মক্ষেত্রের সাফল্যে “বুঁদ” হয়ে আছেন এবং আপনি অনেক গুরুত্বপূর্ণ জিনিস হারিয়েছে। তা ধরতে আপনাকে অনেক বেশি চেষ্টা করতে হবে। চাপের বিষয়টি খেয়াল করুন, রিলাক্সের জন্যও আপনি সময় পাবেন। পরিবারের বেলায় ২০১৫ সাল মকরের জন্য গুরুত্বপূর্ণ হবে। আপনি আপনার মনের মানুষের সাথে অনেক আনন্দময় সময় কাটাবেন, যা অবশ্যি তাদের খুশি করবে।

বছরের শেষে আপনার উচিত অতীতের ঘটনা আলচনা করা এবং উদাহরণ গ্রহণ করা। রাশিফল অনুযায়ী, আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে ছন্দ খুজে পাবেন এবং কর্মজীবনে আপনার সব সমস্যার সমাধান করতে পারবেন। কোনো ধরণের খেদ ছাড়াই বড়দিন উপভোগ করতে পারবেন এবং পরবর্তী বছরের দিকে তাকাতে পারবেন।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং