Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

কর্কট রাশিফল

cancer

cancer

কর্কটরাশি চরিত্রগত:
এই রাশি চাঁদের সাথে সংযুক্ত। এই রাশির জাতক-জাতিকারা অনেক সংবেদনশীল, তাঁদের কাছে তাঁদের পরিবারই প্রধান। কর্কটরাশির মানুষদের যুদ্ধ করতে ও জয়ী হতে হয় না, অধিকাংশ সময় তাঁরা দিবাসপ্ন দেখে, সংবেদনশীল, কল্পনাপ্রবণ, তাই তাঁরা কোন কর্মপ্রচেষ্টার নেতা হতে পারে না। তাঁরা তাঁদের পরিবারের অভ্যন্তরেই অথবা তাঁদের কাছের বন্ধুদের সাথে ভালো থাকে। যদিও, তাঁদের নতুন কারো সাথে মেলামেশার ক্ষেত্রে অনেক সময় লাগে।

কর্কটরাশির অধীনে যারা জন্মগ্রহণ করে তাঁরা স্বার্থপর হয় না এবং তাঁরা সবসময় তাঁদের বন্ধুদের সাহায্য করার যথেষ্ট চেষ্টা করে। তাঁরা উদ্দীপ্ত কর্মী নয় কেননা তাঁরা কিছুটা আরামপ্রিয়। এই ঘাটতি তাঁরা তাঁদের বুঝ ও ভালো মেমরি দিয়ে পূরণ করে নেয়। তাঁরা তাঁদের কর্মপরিকল্পনার ক্ষেত্রে সহজে হাল ছেড়ে দেয় না, তাঁরা তা বাস্তবায়নের চেষ্টা করে যায় যা তাঁদেরকে অনেক সময় বিবেকহীন করে তোলে। কর্কটরাশি বিরোধ ও যন্ত্রণা এড়ানোর চেষ্টা করে, যা তাঁদের সমস্যার সমাধানকে স্থগিত করে দেয়।

তাঁদের ত্রুটির মধ্যে রয়েছে অস্থিরতা, বিরামহীনতা ও তারল্য। কর্কটরাশির জাতক জাতিকারা পরিবর্তন পছন্দ করে, তাঁরা এক জায়গায় বেশীক্ষণ থাকতে পারেন না এবং তাঁরা দ্রুত তাঁদের মত পরিবর্তন করেন। যদিও তাঁরা তা আভ্যন্তরীণ কোন প্রয়োজনে করে থাকেন। তাঁদের অস্থিরতা তাঁদের ভাবুকতা থেকে প্রতীয়মান হয়। তাঁরা অপরিচিত মানুষের প্রতি স্বার্থপর আচরণ করতে পারে। তাঁরা তাঁদের অধৈর্যের শিকার যা তাঁদেরকে মরিয়া করে তোলে।

প্রেম ও বিবাহের জন্য, মেজাজ এবং উদ্বেগ কোনটিই সহায়ক নয়।তাঁদের সততার উপর আপনি ভরসা করতে পারেন না কারন তাঁরা সেইসব মানুষের প্রতি অনুরক্ত হয়ে যেতে পারেন যারা তাঁদের প্রতি সহানুভূতিশীল আচরণ করে।

তাঁদের অনিশ্চয়তার জন্য, তাঁরা অনেক লম্বা সময় ধরে তাঁদের সপ্নের পেশা খুঁজে বেড়ায়। তাঁদের সবসময় ভালো উৎসাহ ও উদ্দীপনা প্রয়োজন। যদিও, কিছু সময় পরে তাঁরা তাঁদের কাজে ক্লান্তি অনুভব করতে পারেন এবং তাঁরা সন্তুষ্ট না হলে কাজের পরিবেশ পরিবর্তন করতে তাঁদের কোনো সমস্যা নেই। তাঁদের জন্য ভালো পেশা সেটাই যেখানে স্বাধীনতা আছে।


২০১৫ সালের রাশি ফল
কর্কটরাশির লক্ষণ নিয়ে জন্মগ্রহণ করা লোকজন খুব আবেগপ্রবণ এবং সুগ্রাহী হয়। তাঁদের নিয়ন্ত্রক হলো চাঁদ। রাশিফল ২০১৫ আপনার জন্য অনেক পরিবর্তন নিয়ে এসেছে। আপনি এই বছর থেকে সর্বোচ্চ পেতে চান, তবে রাশিফলর মতে আপনি আপনার সাধারণ মেজাজ এবং আবেগকে আপনার পতন ঘটাতে না দেওয়া গুরুত্বপূর্ণ। গত বছর থেকে পৃথক হয়ে, এই বছর আপনি সম্পর্কের ক্ষত্রে ইতিবাচক শক্তি আশা করতে পারেন।

বাস্তববাদী কর্কটের জন্য শীতকালীন মাস হবে আসল চ্যালেঞ্জিং। আপনি একজন সম্ভাব্য সঙ্গীর সাথে দেখা করবেন এবং আপনাদের মধ্যে অনেক উজ্জলতা থাকবে। কিন্তু "গোলাপী চশমা" দ্বারা বোকামি করবেন না। বস্তুত, এতে মনে হতে পারে যে আপনি ব্যক্তিটিকে আদর্শ হিসেবে দার করিয়েছেন, বা তিনি আপনার সামনে একটি মৌলিক তথ্য গোপন করেছেন। ২০১৫ সালের শুরুতে এর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার কাজে মনোযোগী হোন, পরে ফলাফল পাবেন।

বসন্তের শুরুতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বিলম্ব করবেন না। যদি আপনি কোনো সীমারেখা অতিক্রম করে থাকেন, তবে তা আপনার ক্যারিয়ারে প্রভাব ফেলতে পারে। আপনি শেষ হয়ে যেতে পারেন। এই কঠিন সময়ে ধৈর্য ধরার জন্য রাশিফল আপনাকে উত্সাহ দেয়। শীঘ্রই সবকিছু ভাল হয়ে যাবে।

বছরের মাঝখানে বাঁক নিবে। এখন চাঁদ ভালো অবস্থায় রয়েছে। প্রথমত, যখন এটি কাজে আসবে তখন আপনি খুব ভাল করবেন। আপনার কোনো প্রচেষ্টা দৃষ্টির আড়ালে থাকবে না। আপনি বোনাস আশা করতে পারেন। আপনি বহুল আরাধ্য ছুটি উপভোগ করতে সমর্থ হবেন বা নিজের জন্য আপনি চমৎকার কিছু কিনতে পারেন। শুধু খুশি নিজেকে রাখুন।

শরৎকালেও আপনার কাজের চাপ বলবত থাকবে। আপনার নিয়োগকর্তা আপনার উপর খুব খুশি হবেন। বাইরে যাওয়ার এবং কিছু অভিজ্ঞতা অর্জনের জন্য এটি অত্যন্ত ভাল সময়। আপনার কাছাকাছি আপনি জীবন সঙ্গীকে পেতে পারেন। এই আকর্ষণীয় ব্যক্তির উপস্থিতিতে আপনার জীবন মধুর হবে।

২০১৫ সালের শেষেও এই উদ্যম শেষ হবে না। এমনকি বাইরে ঠান্ডা থাক্লেও আপনার অনুভুতি এবং আবেগ টগবগ করবে। যারা কোনো সম্পর্কে আছেন, তারা মধুর সময় অতিবাহিত করবেন, কিন্তু যারা একা তাঁরাও একটি রোম্যান্টিক সম্পর্কের কথা চিন্তা করতে পারেন। আপনি যাদেরকে ভালবাসেন তাঁরা আপনার সমর্থক ও খুশির কারণ হবেন। এই সময়ে আমোদপ্রিয় কর্কটের সৃষ্টি হওয়া উচিত। আপনার অনেক ধারণা থাকবে।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং