Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

মেষ রাশিফল

aries

aries

মেষরাশি চরিত্রগত:
মেষরাশির এই জ্বলন্ত লক্ষণের অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তি তাঁদের ভেতরের এবং বাইরের শক্তির জন্য আলাদা। তাদের গ্রহ মঙ্গল শুধু আস্থা, স্বতঃস্ফূর্ত আচরণের জন্য প্রতীক হিসেবে কাজ করে না, বরং তা যোদ্ধা হিসেবেও কাজ করে। এটি এমন একটি যোদ্ধা, যারা সততা এবং ধারাবাহিকভাবে কাজ করে। সে কোন কিছু প্রকৃতির উপর ছেড়ে দেয় কিন্তু কোন বিষয় অমীমাংসিত রাখা তার পছন্দ নয়।

একটি মেষরাশির ভেতরের ধৈর্য এবং আত্মবিশ্বাস সকল প্রতিবন্ধকতা এবং উদ্বেগকে আগাম ধ্বংস করে দেয়। তিনি উদ্যমী এবং অধিকাংশ ক্ষেত্রেই একরোখা। তিনি সবকিছু ইচ্ছামাফিক এবং মাঝে মাঝে অন্ধের মতো শুরু করেন। তার আচরণ অশিক্ষিত ও নিরক্ষরের মতো মনে হতে পারে, কিন্তু কিছু সময় পরে আপনার মনে হবে তিনি খুব মনখোলা এবং সহজতার জন্য পরিচিত।

এই আচরণের দুর্বলতা হলো মাঝে মাঝে তার একঘুয়েমি এবং আপোষ করার অক্ষমতা। মেষ সদস্যদের আক্রমনাত্মক আচরণের কারণে তাঁদের সঙ্গে কোনো ঝামেলায় পড়া খুব সহজ। অন্যের মতামত মেনে নেওয়ার অক্ষমতার কারণে কাজে এবং সম্পর্কের ক্ষেত্রে তাঁদের সমস্যা সৃষ্টি হতে পারে।

পেশাজীবনে মেষ চ্যালেঞ্জ নিতে ভালোবাসে। তারা সাধারণ চাকুরিতে থাকতে সমস্যায় পরে। তারা প্রায়ই তাদের নিজস্ব ব্যবসা শুরু করে বা তাঁরা কমপক্ষে তাঁদের পরামর্শ এবং ধারনাগুলোকে চাপিয়ে দিতে চেষ্টা করে। তবে, তাদের প্রচেষ্টা খুব কমই সঠিকভাবে মূল্যায়ন এবং প্রশংসা করা হয়। অন্যের প্রশংসার জন্য তিনি প্রায়ই চেষ্টা করে। বেশিরভাগ ক্ষেত্রে তিনি বিপণন বিশেষজ্ঞ বা তাদের নিজস্ব ব্যবসা বা একজন পেশাদার ক্রীড়াজীবীর পদ ধরে রাখেন। যাই হোক, তাঁকে একটি নির্দিষ্ট দলের একজন সদস্য হিসাবে বিবেচনা করা কঠিন।

সম্পর্কের ক্ষেত্রে, মেষ জাতক এবং জাতিকা উভয়ই আসল রোম্যান্টিক। কিন্তু পুরুষদের স্থির হতে অনেক বেশি সময় নেয়, এবং বান্ধবী নির্বাচন তাঁদের বিশেষ কোনো বৈশিষ্ট্যের অধীন হয় না। সম্ভাব্য বান্ধবী নির্বাচনে তার মনোভাব প্রায়ই পরিবর্তন হয়, তাদের আবেগ স্থিতিশীল নয়, তাই খুব সহজেই তাঁরা আদর্শ সঙ্গীকে এড়িয়ে যেতে পারে। মেষ নারীর জন্য এমন একজন লোক দরকার যিনি তাঁদেরকে সম্মান করেন এবং যারা তাঁদেরকে জীবনের সঠিক পথ প্রদর্শন করতে সমর্থ।

২০১৫ সালের রাশি ফল:
এই হার না মানা চরিত্র নিয়ে জন্মগ্রহকারীগণ অধিকাংশ ক্ষেত্রেই মঙ্গলগ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয়। রাশিফল ২০১৫ মেষ সদস্যদের জন্য অনেক পরিবর্তন নিয়ে আসে। অবশেষে, আপনার উচ্চাকাঙ্ক্ষার সর্বোত্তম ব্যবহার এবং কোনো বিষয়ে আপনার চমকপ্রদ হওয়ার ক্ষমতার ব্যবহার করতে পারবেন। গত বছর আপনি ধৈর্য সহকারে অপেক্ষা করেছেন এবং এই বছর আপনার পরিশ্রমের ফল পাকবে, তা সম্পর্ক এবং পেশাগত জীবন উভয় ক্ষেত্রেই হবে। উপরন্তু, আপনি আপনার প্রাকৃতিক বিচার ক্ষমতার পূর্ণ ব্যবহার করবেন।

এই বছরের শুরুতে আপনি ইতিবাচক শক্তি বোধ করবেন। রাশিফল এই অবাধ্যতার বিষয়টি প্রকাশ করে, তাই মেষের লক্ষণের জন্য আদর্শ, চাকুরীর ক্ষেত্রে লক্ষ্য অর্জনে আপনাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। যদিও আপনি একজন মহান নেতা এবং সংগঠক হতে পারবেন, তবে আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে এবং আপনার সফলতায় খুব বেশি “আচ্ছন্ন” হবেন না এবং বস হিসেবে বিপদে পরবেন না।

সামনের বসন্তে আপনার প্রেম আর প্রকৃতি একসঙ্গে ফুটে উঠবে, যদি আপনি কোনো সম্পর্কে জড়িয়ে যান। তারকারাজিও একটির দিকে মুখ করে আছে। বছরের এই মোহময় সময়ে, আপনি এবং বিপরীত লিঙ্গের মধ্যে একটি শক্তিশালী স্ফুলিঙ্গ হবে। কিন্তু আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতেও ভুলবেন না।

যদি আপনি সৌভাগ্যবান হওয়ার বিষয়টি চালিয়ে যেতে চান, তবে ২০১৫ সালের দ্বিতীয় অংশে আপনাকে অনেক বেশি পরিশ্রম করতে হবে। ভালো হবে যদি এই সিদ্ধান্ত নিতে আপনি দুইবার ভাবেন। উপদেশ নিতে আপনার বন্ধু বা যোগ্যতাসম্পন্ন পরামর্শদাতার সাথে যোগাযোগ করতে স্বচ্ছন্দ বোধ করুন। অবশ্যই জিনিসের উপর খুব বেশি জোর করবেন না, বিশেষ করে যখন আপনি কোনো ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করতে যাচ্ছেন। রাশিফল অনুযায়ী, মেষের জন্য কাজ অসমাপ্ত রাখার মতো সঠিক সময় এটি না। এটি বাতিল হয়ে যাওয়ার একটি বিপদ রয়েছে।.

শরৎ আসার সময় আপনাকে পারস্পরিক সম্পর্কের দিকে মনোযোগী হতে হবে। একগুঁয়ে হবেন না। আপোষ করার মাধ্যমে আপনি সহজেই একটি সমস্যা এড়িয়ে যেতে পারেন। আপনার প্রিয় লক্তির প্রতি মনোযোগী হোন। একটি ছোট উপহার নিশ্চয়ই সবাইকে খুশি করবে। অক্টোবরে তুষারপাতকে আপনার স্বাস্থ্যের সাথে মিলিয়ে ফেলবেন না এবং আপনাকে রক্ষা করুন। এটি খেলার জন্য সবচেয়ে ভাল সময়। আপনার শরীর এবং প্রতিরোধক্ষমতা উভয়ই জোরদার হবে।

বছরের শেষে প্রধানত আপনার কর্মজীবনের জন্য। আক্ষরিক অর্থেই আপনি সফল হবেন, আপনার ঊর্ধ্বতনদের জন্য তা খেয়াল না করতে দিন। আপনি সঠিক পুরস্কার পাওয়ার জন্য বিবেচিত হতে পারেন। একে ধন্যবাদ এই কারণে যে, এটি আপনার কাছের লোককে খুশি করতে এবং তাঁদের স্বপ্নকে পূরণ করতে পারবে। বড়দিন আপনার জন্য অত্যন্ত শুভ হবে। তাই মেষের জন্য ২০১৫-এর মতো এত সফল একটি বছরকে বিদায় বলা কঠিন হবে।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং