Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

কুম্ভ রাশিফল

aquarius

aquarius

কুম্ভরাশি চরিত্রগত:
রাশিচক্রে এই চিহ্ন শনি ও ইউরেনাস গ্রহের সাথে সম্পর্কিত, তাই এই চিহ্নের অধীনে জন্মগ্রহণকারী মানুষ প্রেরণাদায়ক, নমনীয় এবং অন্তর্দৃষ্টিসম্পন্ন।কিন্তু তাঁদের চরিত্র কিছুটা পরস্পরবিরোধী হয়। তাঁরা গুরুগম্ভীর এবং একই সাথে মিশুক। তাঁরা ভাল মেজাজে থাকলে, তাঁরা নিজেদের নিয়ে মজা করলে কোনো সমস্যা নেই। পাশাপাশি তাঁরা খুব বিচক্ষণ, চিন্তাশীল, তাঁরা যে কোন পরিস্থিতি সঠিকভাবে অনুমান করতে পারে, ফলে তাঁদেরকে ধোকা দেওয়া কঠিন। তাঁরা মুক্তি ও স্বাধীনতার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে পারে যা অনেক সময় তাঁদের আত্মসম্মান ক্ষতিগ্রস্ত করতে পারে।

তাঁরা নিজেরাই তাঁদের পথ ও নিজেদের নিয়ম নিজেরাই তৈরি করতে পছন্দ করেন যা প্রচলিত নিয়মানুযায়ী আলাদা। যারা এই রাশির জাতক-জাতিকারা বেশিরভাগ ক্ষেত্রে উদার, একরোখা, এবং মাঝেমধ্যে তাঁরা অন্যের হাতে মারা যায়। তাঁদের সুবুদ্ধি ও উদারতার জন্য তাঁরা সবসময় অন্যকে সাহায্য করার জন্য প্রস্তুতু ত্থাকে, কিন্তু বিচক্ষন ও গোপনভাবে। তাঁরা অন্যদের জীবনধারার ব্যাপারে সহনশীল। তাঁদের অসাধারন বুদ্ধিবৃত্তিক ক্ষমতা রয়েছে।

তাঁদের খুতের মধ্যে একটি হছে তাঁরা তাঁদের চিন্তাভাবনাগুলোকে বাস্তবায়িত করতে পারে না কেননা তাঁরা প্রায়ই তাঁদের মত পরিবর্তন করে। তাই তাঁদের আচরণ কখনও কখনও অনিশ্চিত, কিন্তু কিছু পরিবর্তন পূর্ব পরিকল্পিত কারন কুম্ভরাশির লোকেরা খুব চটপটে নয়। তাঁরা হতাশায় ভুগে থাকেন এবং তাঁরা সবকিছুতে ইতস্ততঃ বোধ করেন এবং তাঁদের বাজে সিদ্ধান্তের কারনে তাঁরা ভালো সুযোগ হারাতে পারেন।

তাঁদের নমনীয়তার জন্য, তাঁরা খুব সহজে নতুন মানুষের সাথে সম্পর্ক গড়ে তুলতে পারেন। এই সম্পর্কগুলো পরবর্তীতে তাঁদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, কিন্তু তাঁদের নিজের ব্যক্তিত্বের চেয়ে বড় না। বিয়ের ক্ষেত্রে, তাঁরা বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য সঙ্গী.

কুম্ভরাশি কঠিন কাজ পছন্দ করেন না, কিন্তু তাঁদের অধ্যবসায় ও পরিচিত বন্ধুদের সাহায্যের কারনে তাঁরা সফল।


২০১৫ সালের রাশি ফল
এই লক্ষণ নিয়ে জন্মগ্রহণকারী মানুষ মূলধারার জন্য নয়। তাদের মতামত, প্রায়ই ভিন্ন এবং নিরবধি হয়, তাই হতে পারে যে তাঁরা বুঝতে পারে না। রাশিফল ২০১৫ পূর্বাভাস দেয় যে, আসল এবং সৃজনশীল কুম্ভের এই বছর অনেক বাঁক থাকবে। ২০১৪ সালে আপনি যখন রিলাক্স ছিলেন এবং কাজ করার জন্য অনেক বেশি সময় পেয়েছেন, এই বছর আপনি থামবেন না। ইউরেনাস খুব অস্থির হবে।

২০১৫ সালের শুরুতে আপনি প্রথমে শীর্ষে লাফাবেন। আপনার হাতে অনেক বেশি কাজ থাকবে এবং আপনাকে কঠিন পরিশ্রম করতে হবে। সৌভাগ্যবসত, এই সময়ের মধ্যে আপনি আপনার সত্যিকারের বন্ধু খুঁজে পাবেন, কারণ তাঁরা আপনাকে সহায়তা করবে। অন্য দিকে যারা শুধুমাত্র বন্ধু হওয়ার ভান করে, তাঁরা এই সময় আপনার দিক থেকে মুখ ফিরিয়ে নেবেন। মার্চ মাসে আপনি দেখবেন যে সমস্যা সমাধান হয়ে গেছে, কিন্তু আপনার এখনও অনেক শক্তি বাকি রয়ে গেছে। এটি খেলার ব্যবহার করার চেষ্টা করুন, আপনি ভালো বোধ করবেন। রাশিফল বলছে যে আপনার উচিত পরিবারের সাথে আপনার সময় ব্যয় করা উচিত।

বসন্তে আপনি অনুভব করবেন যা আপনার সম্পর্কে সবকিছু আপনার পরিকল্পনা অনুযায়ী ঘটছে। তবে আপনি শুধুমাত্র দেখবেন যে আপনি সুখী অজ্ঞতাইয় রয়েছেন। পরে এটি পরিবর্তিত হবে এবং আপনি দেখবেন যে আপনি আপনার প্রেয়সীকে আদর্শ হিসেবে দার করিয়েছেন। আপনি হঠাৎ সিদ্ধান্ত নিতে সমস্যায় পরবেন, কিন্তু আপনি এমন নন। তারপরও আপনার সামনে বড় ধরণের সিদ্ধান্ত দাঁড়িয়ে আছে। আপনাকে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে, নতুবা আপনার সম্পর্ক ভেঙ্গে যেতে পারে।

রাশিফল অনুযায়ী বছরের মাঝখানে আন্তব্যক্তির সম্পর্কের মধ্যে একটি বাঁক চলে আসবে। আপনার প্রেমের জীবন বন্য হয়ে যাবে। কুম্ভরাশির একক সদস্য একটি নতুন রোমান্সের সুযোগ পাবেন। শুধু "গোলাপী চশমা"-র বিষয়টি খেয়াল রাখবে। যারা ইতোমধ্যে তাঁদের ভাগ্যকে পেয়েছেন, তাঁরা অতীত সমস্যার পর তাঁদের সম্পর্ক জোরদার করতে যাচ্ছেন। বিশেষত জুলাই মাসে ইউরেনাস আপনার জন্য সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করবে।

শরত্কালে বিষণ্ণতা আসতে পারে। যদি আপনি সমাজে জান তবে আপনি সেগুলো বন্ধ করতে পারবেন। একা বাড়িতে বসে থাকবেন না, আপনি অকারণে নিজের উপর অত্যাচার করবেন। যদি এই মুহূর্তে আপনার কারো সঙ্গ ভালো না লাগে, তাহলে কাজ করার চেষ্টা করুন। ধন্যবাদ, আপনি অবশেষে আপনার সৃজনশীলতা এবং একধাপ এগিয়ে চিন্তা করার সামর্থ্যকে খুঁজে পাবেন, নতুন প্রকল্পের জন্য একটি সমাধান খুঁজে বের করতে পারবেন এবং আপনার নিয়োগকর্তা আপনাকে সঠিকভাবে পুরস্কৃত করবেন।

২০১৫ সালের শেষ আরো শান্তিপূর্ণ হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আন্তরিক সম্পর্ক হবে। আপনার অতীত সাফল্যের কারণে কর্মক্ষেত্রে আপনি অতিমাত্রায় আকাঙ্খিত হবেন। বহু কাঙ্ক্ষিত শীতকালীন ছুটি উপভোগ করুন। আপনি অবশ্যই তা করতে পারেন।


horoscope

নিয়তি আমাদের দৈনন্দিন জীবনে মাত্র ১০ ভাগকে নিয়ন্ত্রণ করতে পারে। বাকি ৯০ ভাগের নিয়ন্ত্রণ কিন্তু আমাদের হাতে। বর্তমান প্রজন্মের কাছে এ কথাটি যেন আরো অর্থবহ। তবুও সবাই বছরের শুরুতে, মাসের শুরুতে, সপ্তাহের শুরুতে কিংবা দিনের শুরুতে হুমড়ি খেয়ে পড়ে রাশি ফলের সাথে নিজের ভাগ্যটাকে মিলিয়ে নিতে। আর এ জন্যই আমরা আপনার জন্য সপ্তাহান্তে প্রকাশ করছি নতুন রাশিফল।






উপরে

ব্রেকিং