Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » নারী ও শিশু 

অনার্সের ছাত্রী গণধর্ষণের শিকার, মামলা করে বিপাকে পরিবার

অনার্সের ছাত্রী গণধর্ষণের শিকার, মামলা করে বিপাকে পরিবার
প্রতিনিধি ১৪ মার্চ ২০১৬, ৮:১৩ অপরাহ্ন Print

পাবনা: পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজের এক ছাত্রীকে অস্ত্রের মুখে গণধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী (২১) সংখ্যালঘু হিন্দু পরিবারের। জেলার সাঁথিয়া উপজেলার পুন্ডুড়িয়া গ্রামে রবিবার রাতে এ ঘটনা ঘটে।

সোমবার দুপুরে ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে সোমবার সকালে ধর্ষিতার পরিবার থানায় মামলা দায়ের করে।

মামলা দায়ের করায় ধর্ষিতার পরিবারের সদস্যদের ধর্ষকরা অব্যাহত হুমকি দিচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণকারীরা এলাকার প্রভাবশালী হওয়ায় ধর্ষিতার পরিবার মামলা করে উল্টো বিপাকে পড়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে একদল দুর্বৃত্ত জোরপূর্বক অনার্স পড়ুয়া ওই ছাত্রীকে তুলে নিয়ে যায়। পরে দুর্বৃত্তরা বাড়ির পাশে একটি পানিশূন্য খালের মধ্যে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

স্থানীয় বেরেন্দ্র মোহনের বাড়িতে ‘হরিবাসর’ শেষে লোকজন ওই খালের পাশ দিয়ে যাওয়ার সময় ধর্ষিতার চিৎকার শুনে ঘটনাস্থলে ছুঁটে যান। লোকজনের উপস্থিতি টের পেয়ে ধর্ষকের দল ধর্ষিতাকে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে ধর্ষিতার স্বজনরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার বলেন, এ ব্যাপারে ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে। তবে এখনও কোন আসামি ধরা পড়েনি।

পুলিশ ধর্ষকদলকে ধরতে অভিযানে রয়েছে। ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

নারী ও শিশু বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং