Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » নারী ও শিশু 

শিশু অভিজিৎ বাঁচতে চায়

শিশু অভিজিৎ বাঁচতে চায়
এম শিমুল খান ০৮ মার্চ ২০১৬, ১১:১৩ অপরাহ্ন Print

গোপালগঞ্জ: সপ্তপল্লী খবির উদ্দিন কিন্ডার গার্ডেনের প্রথম শ্রেণির ছাত্র শিশু অভিজিৎ পাল (৬) বাঁচতে চায়।

গত এক বছর ধরে সে বিটা থ্যালাসেমিয়া মেজর রোগে আক্রান্ত। তার পিতা অখিল পাল গোপালগঞ্জ শহরের ক্ষুদ্র ব্যাবাসায়ী। মা অর্চণা রানী পাল গৃহিনী। তাদের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার বাজুনিয়া গ্রামে।

ছেলেকে ঢাকার শিশু রক্তরোগ ও ক্যান্সার রোগ বিশেষজ্ঞ আতিকুর রহমান, শিশু রক্তরোগ, ক্যান্সার, অস্থি মর্জ্জা প্রতিস্থাপন বিশেষজ্ঞ অখিল রঞ্জন বিশ্বাস, প্রফেসর ডা. আতিকুল ইসলাম, ভারতের ব্যাঙ্গালোরের ডা. সুনীল বাটের তত্ত্বাধানে চিকিৎসা করিয়েছেন।

অস্থি মর্জ্জা প্রতিস্থাপন বিশেষজ্ঞ ডা. সুনীল বাট অস্থি মর্জ্জা প্রতিস্থাপন করা হলেই অভিজিৎ সুস্থ হয়ে উঠবে বলে জানিয়েছেন। আর এতে অন্তত ৪৫ লাখ টাকার প্রয়োজন। ছেলের চিকিৎসায় এ পর্যন্ত অখিলের অন্তত ১০ লক্ষ টাকা ব্যয় হয়েছে। প্রতি মাসে ছেলের শরীরের রক্ত দিতে হচ্ছে।

ক্ষুদ্র ব্যবসায়ী পিতা ছেলের চিকিৎসা করাতে নি:স্ব ও দিশেহারা হয়ে পড়েছেন। তার পক্ষে এ ব্যয় ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে। সন্তানকে বাঁচাতে পিতা অখিল পাল সমাজের বিত্তবানদের সহায়তা কামনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা- অখিল পাল, হিসাব নং-১৯০০১০১৭৬২৩০, পূবালী ব্যাংক লিঃ, গোপালগঞ্জ শাখা, গোপালগঞ্জ, মোবাইল নং ০১৬৭৪০০১৪০৭ ও ০১৭১৪৩৫৫৭৪০।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

নারী ও শিশু বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং