Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » নারী ও শিশু 

মুন্সীগঞ্জে মাদ্রাসাছাত্রকে বলাৎকার শিক্ষক আটক

মুন্সীগঞ্জে মাদ্রাসাছাত্রকে বলাৎকার শিক্ষক আটক
মো. হোসনে হাসানুল কবির ০৭ আগস্ট ২০১৫, ১২:৩৭ অপরাহ্ন Print

মুন্সীগঞ্জ: শহরের বোগদাদীয়া প্লাজায় লাল মিয়া হাফেজিয়া আয়াতুন নেছা ইন্টারন্যাশনাল মাদ্রাসায় ৯ বছরের ১ ছাত্রকে বলাৎকার করেছে শিক্ষক।

বুধবার রাত ১২ টার দিকে শহরের প্রধান সড়কের পাশে বোগদাদীয়া প্লাজার ৬ষ্ঠ তলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ মাদ্রাসা শিক্ষক আরিফুল ইসলামকে (৩০) বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে আটক করে।

জানা গেছে, ওই ছাত্র অন্য ছাত্রদের সঙ্গে মাদ্রাসার কক্ষে ঘুমাচ্ছিলো। রাত ১২টার দিকে শিক্ষক আরিফুল ইসলাম তাকে ঘুম থেকে তুলে নিজের কক্ষে নিয়ে যায়। পরে তাকে জোরপূর্বক বলাৎকার করে। পরদিন সকালে ছেলেটি বাড়ি গিয়ে বিষয়টি মাকে জানালে মা ছাত্রের বাবাকে জানায়। বিষয়টি জানাজানি হলে মাদ্রাসার অধ্যক্ষ শিক্ষককে আটক করে রাখে।

পরে বিষয়টি মুন্সীগঞ্জ সদর পুলিশকে অবহিত করলে পুলিশ ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে মুন্সীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অধ্যক্ষ মো. হাবিবুর রহমান জানান, ছেলেটির বাবা তাদের অবগত করলে ঐ শিক্ষকে আটক করা হয়। শিশুটি যাতে সুষ্ঠু বিচার পায় সেজন্য তাকে পুলিশে সোপর্দ করা হয়। শিক্ষক আরিফুল ইসলামকে বহিষ্কার করা হয়। তার বাড়ি সদর উপজেলার মাকহাটি গ্রামে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে আরিফুল ইসলামকে গ্রেফতার করেছে। ছেলেটির বাবা থানায় অভিযোগ দিয়েছে। এ বিষয়ে মামলা হওয়ার প্রক্রিয়া চলছে।

ব্রেকিংনিউজ/প্রতিনিধি/এসইউএম



আপনার মন্তব্য

নারী ও শিশু বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং