Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » তথ্য ও প্রযুক্তি 

অ্যালকাটেলের নতুন লোগো

অ্যালকাটেলের নতুন লোগো
প্রতিবেদক ২২ মার্চ ২০১৬, ৩:৩১ অপরাহ্ন Print

ঢাকা: টিসিএল কমিউনিকেশন তাদের নিজস্ব ব্রান্ড অ্যালকাটেল ওয়ানটাচ থেকে ওয়ানটাচ বাদ দিয়ে অ্যালকাটেল নামে নতুন লোগো উন্মোচন করেছে। সম্প্রতি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) এর মাধ্যমে এই নতুন লোগো উন্মোচন করা হয়। মিলেনিয়ামস মার্কেটকে লক্ষ্য করে এবং তাদের চাহিদা ও পছন্দের উপর নির্ভর করে টিসিএল কমিউনিকেশন অ্যালকাটেল নামে নতুন এই লোগো উন্মোচন করেছেন।

নতুন লোগো সম্পর্কে অ্যালকাটেল সিএমও ড্যান ডেরি বলেন, নতুন এই লোগো তৈরির মাধ্যমে গ্রাহকদের আরও কাছে যেতে পারবো আমরা। গুণগতমান এবং দাম উভয়ই গ্রাহকদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা মনে করি অ্যালকাটেল তাদের নতুনত্বের সাথে প্রত্যেকের কাছে আরও গ্রহণযোগ্য হবে।

নতুন লোগো উন্মোচনের পাশাপাশি টিসিএল তাদের তিনটি হ্যান্ডসেটও রিলিজ করেছে সম্প্রতি। এর মধ্যে দুইটি ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট অ্যালকাটেল আইডল ৪ এবং ৪ এস। অ্যালকাটেল বিশ্ব জুড়ে তার নিজস্ব ডিজাইন, আরএনডি, ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট এর মাধ্যমে আরও অত্যাধুনিক ও সময়োপযোগী নতুন ফিচার সমৃদ্ধ হ্যান্ডসেট বাজারে আনার প্রত্যয় ব্যক্ত করেছে।

উল্লেখ্য, ২০০৪ সালে অ্যালকাটেল লুসেন্ট এবং টিসিএল কমিউনিকেশন নামক একটি চীনা কোম্পানি যৌথ উদ্যোগে একই সঙ্গে অ্যালকাটেল ওয়ানটাচ নামে মোবাইল ফোন ব্যবসা শুরু করে। পরবর্তীতে টিসিএল কমিউনিকেশন সকল শেয়ার অ্যালকাটেল লুসেন্ট থেকে কিনে নেয়। কিন্তু চুক্তির একটি অংশ হিসেবে টিসিএল কমিউনিকেশন অ্যালকাটেল ওয়ানটাচ ব্র্যান্ড নাম ব্যবহার করে আসছিল। অ্যালকাটেল ওয়ানটাচ থেকে ওয়ানটাচ বাদ দিয়ে এখন থেকে শুধু অ্যালকাটেল নাম ব্যবহৃত হবে।

ব্রেকিংনিউজ/এসিডিটি/এসআই



আপনার মন্তব্য

তথ্য ও প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং