Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » তথ্য ও প্রযুক্তি 

বাংলাদেশের বাজারে হুয়াওয়ে জিআর৩

বাংলাদেশের বাজারে হুয়াওয়ে জিআর৩
প্রতিবেদক ২১ মার্চ ২০১৬, ৪:৪৬ অপরাহ্ন Print

ঢাকা: জিআর৫-এর ব্যাপক সফলতা অর্জনের পর গ্রাহকদের জন্য দেশের বাজারে জিআর৩ মডেলের নতুন স্মার্টফোন আনল বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

হুয়াওয়ে জিআর৩ স্মার্টফোনটি জি সিরিজের নতুন স্মার্টফোন। স্মার্টফোনটিতে থাকছে অত্যাধুনিক ক্যামেরা, ৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে, আকর্ষণীয় ও আধুনিক ডিজাইন। ফোনটিতে রয়েছে ৫.১ অ্যান্ড্রয়েড ললিপপ সিস্টেম, হুয়াওয়ে ইএমইউআই ৩.১ লাইট, ২জিবি র‌্যাম ও ইন্টারনাল স্পেস রয়েছে ১৬জিবি যা ১২৮ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে।

ফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সাথে রয়েছে ২২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

বিনামূল্যে ১৩ হাজার মিলি অ্যাম্পিয়ারের আকর্ষণীয় একটি পাওয়ার ব্যাংকসহ এ ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৯,৯৯০ টাকা। সিলভার, গ্রে এবং গোল্ড রঙে বাজারে পাওয়া যাবে হুয়াওয়ে জিআর৩।

এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং বলেন, হুয়াওয়ে বর্তমানে বিশ্বে দ্রুতগতিতে বিকাশমান একটি ব্র্যান্ড। গত ২০১৫ সালে সারাবিশ্বে ১০৮ মিলিয়ন স্মার্টফোন রপ্তানি করে প্রতিষ্ঠানটির ৭০ শতাংশ প্রবৃদ্ধি ঘটে। এই ক্রমবর্ধমান সাফল্য ব্যবহার বান্ধব পণ্যের মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেয়ার প্রতিশ্রুতির ফলস্বরূপ।

ব্রেকিংনিউজ/এসিডিটি/এসআই



আপনার মন্তব্য

তথ্য ও প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং