Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » তথ্য ও প্রযুক্তি 

অনলাইনে টাইগারদের সাপোর্ট করে পুরস্কার জেতার সুযোগ!

অনলাইনে টাইগারদের সাপোর্ট করে পুরস্কার জেতার সুযোগ!
প্রতিবেদক ১৯ মার্চ ২০১৬, ৬:৪৬ অপরাহ্ন Print

ঢাকা: ক্রিকেট মৌসুম উপলক্ষে ইউসি ব্রাউজার তাদের ক্রিকেট থিম ভিত্তিক ওয়েব গেইমের প্রথম সিরিজ চালু করেছে। পাশাপাশি নতুন ওই থিমে অনলাইনে টাইগারদের সমর্থন জানিয়ে গেইম খেলে পুরস্কার জেতারও সুযোগ রয়েছে। ইউসি ব্রাউজার আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের প্রধান এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, ৭ মার্চ গেইমটি আনুষ্ঠানিকভাবে চালু করার পর প্রায় ১৫ লক্ষ বাংলাদেশি এই গেইমটি খেলেছেন। যা দেশে মোবাইল গেইমের ক্ষেত্রে একটি নতুন ধারার প্রবর্তন করলো। ওয়েব ভিত্তিক এই গেইমগুলো এইচটিএমএল ৫ প্রযুক্তি নির্ভর। যা কি-না খুব সহজেই ইউসি ব্রাউজার দিয়ে খেলা যায়।

বাংলাদেশে এই গেইমটির জনপ্রিয়তা সম্পর্কে আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার কেনি ইয়ে বলেন, বাংলাদেশে ক্রিকেট অত্যন্ত জনপ্রিয়। আর ক্রিকেটপ্রেমীরা বিভিন্নভাবে তাদের দলকে উৎসাহ দিয়ে থাকেন। এই ক্রিকেট মৌসুমে সর্বাধুনিক প্রযুক্তির এইচটিএমএল ৫ ভিত্তিক গেইমের মাধ্যমে ইউসি ব্রাউজার তার ব্যবহারকারীদের বাংলাদেশ টিমকে সাপোর্ট করার সুযোগ করে দিয়েছে। যেখানে গেসিং গেইমে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ারও সুযোগ রয়েছে।

এই ক্রিকেট বিষয়ক গেইমটি সামাজিক যোগাযোগ মাধ্যম এবং মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, তাসকিন আহমেদ, নাসির হোসেনের মতো ক্রিকেট তারকারদেরও দৃষ্টি আকর্ষণ করেছে। ইউসি ব্রাউজার এর বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করতে চাচ্ছিল যেখানে সবাই একসাথে বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রেরণা যোগাতে পারে এবং মজা করতে পারে। এই গেইমটির মাধ্যমে এখন শুধু ১১ জনই নয়, পুরো দেশ খেলছে একসাথে।

ব্রেকিংনিউজ/এসিডিটি/এইচএস



আপনার মন্তব্য

তথ্য ও প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং