Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » তথ্য ও প্রযুক্তি 

‘ইউসি ক্রিকেট’ চালু করলো ইউসি ব্রাউজার

‘ইউসি ক্রিকেট’ চালু করলো ইউসি ব্রাউজার
প্রতিবেদক ১৩ মার্চ ২০১৬, ১০:০৯ পূর্বাহ্ন Print

ঢাকা: ‘ইউসি ক্রিকেট’ ফিচারের মাধ্যমে ক্রিকেট অনুরাগীদের খেলার সব ধরণের তথ্য সরবরাহের লক্ষ্যে মাইক্রোসফট বিং ও টুইটারের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে শীর্ষস্থানীয় মোবাইল ব্রাউজার ইউসি ব্রাউজার।

চীনের ই-কমার্স জায়ান্ট আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইউসি ব্রাউজারের একটি বিশেষ ফিচার ‘ইউসি ক্রিকেট’। এ ফিচারের মাধ্যমে গ্রাহকরা ক্রিকেট খেলার সর্বশেষ তথ্য, সংবাদ, ভিডিও, টুইট বার্তা, ছবি, পরিসংখ্যান, প্রিভিউ, ধারা বিবরণীসহ সকল ধরণের তথ্য পাবেন।

এই সময় উপস্থিত ছিলনে, ইউসি ওয়েব ইন্টারন্যাশনাল বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজিং ডিরেক্টর কেনি ইয়ে, টুইটারের দক্ষিণ এশিয়া অঞ্চলের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট রাভিচন্দ্রন ভাসকারান, বিং সার্চ এর জেনারেল ম্যানেজার (জিএম) সুনদার শ্রীনিভাসান।

বাংলাদেশের অনেক গ্রাহকই ইউসি ব্রাউজার, টুইটার ও বিং ব্যবহার করেন। এর প্রেক্ষিতে এ উদ্যোগের লক্ষ্য ডিজিটাল ক্রিকেটকে নতুন করে সাজানো। চুক্তির আওতায় ইউসি ক্রিকেটের মাধ্যমে গ্রাহকদের ক্রিকেট সম্পর্কিত লাইভ, পাবলিক ও কনভারসেশনাল কন্টেন্ট প্রদান করবে টুইটার। এর মধ্যে থাকবে ক্রিকেটারদের টুইটসহ ভিডিও, পেরিস্কোপ, ক্রিকেট ভাইন ও ছবি। ক্রিকেটের মুহুর্তগুলোকে আরো উপভোগ্য করতে এ আয়োজন গ্রহণ করেছে ইউসি ব্রাউজার ও টুইটার। অন্যদিকে আসন্ন খেলা সম্পর্কে বিং প্রিডিক্টস’র মাধ্যমে সম্ভাব্য ধারণা প্রদান করবে মাইক্রোসফটের সার্চ ইঞ্জিন বিং।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে শুধু বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য একটি নতুন ইউসি ক্রিকেট চালু করেছে ইউসি ব্রাউজার। লাইভ স্কোর, বাংলাদেশের জনপ্রিয় খেলাগুলোর হেডলাইন ও ক্রিকেট গেজিং গেমসহ স্থানীয় ক্রিকেট কনন্টের মাধ্যমে বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য নতুন এ ভার্সনটি সাজানো হয়েছে।

ব্রেকিংনিউজ/এসিডিটি/ডিএইচ



আপনার মন্তব্য

তথ্য ও প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং