Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » তথ্য ও প্রযুক্তি 

রেড অ্যাপল এখন উত্তরায়

রেড অ্যাপল এখন উত্তরায়
প্রতিবেদক ১২ মার্চ ২০১৬, ১২:০৪ অপরাহ্ন Print

ঢাকা: রাজধানীর উত্তরায় অ্যাপলের পণ্য বিক্রি ও সেবা দিতে একটি শাখা খুলেছে রেড অ্যাপল। এটি রেড অ্যাপলের দ্বিতীয় শোরুম। এখানে নতুন অ্যাপল পণ্যের পাশাপাশি অ্যাপল পণ্যের যেকোনে সমস্যার সমাধান দেবেন দক্ষ প্রকৌশলীরা।

রেড অ্যাপলের প্রধান নির্বাহী নূর হোসেন জানান, ‘অ্যাপল পণ্যের বিভিন্ন প্যাকেজ সেবা দিতে কাজ করি আমরা। আমাদের এখানে দক্ষ প্রকৌশলী রয়েছে। আমরা কম খরচে সর্বোচ্চ মানের সেবা দিতে চেষ্টা করি। নতুন শোরুমে অ্যাপলের নতুন পণ্যর পাশাপাশি মিলছে অ্যাপল পণ্য নষ্ট হলে বা কোনো সমস্যা হলে তা মেরামত করা ব্যবস্থা। দেশে অ্যাপল পণ্যের ক্ষেত্রে নির্ভরযোগ্য সেবা দিতে কাজ করছে রেড অ্যাপল।’

তিনি আর জানান, অ্যাপলের সব ধরনের পণ্যের সেবা আমাদের কাছে পাওয়া যায়। নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে রেড অ্যাপল দীর্ঘদিন ধরে কাজ করছে। ২০০৮ সাল থেকে আমরা সেবা দিচ্ছে।

নূর হোসেন জানান, দেশে এখন প্রযুক্তিপণ্যের কেনাবেচা বেড়েছে। তাই অ্যাপল পণ্যের চাহিদাও বেড়েছে। কিন্তু অ্যাপল পণ্যের মেরামত বা এ ধরনের সেবা পেতে ব্যবহারকারীকে অনেক সমস্যায় পড়তে হয়েছে। অ্যাপল পণ্য নিয়ে বিভিন্ন ধরনের সেবা দিচ্ছে রেড অ্যাপল।

উত্তরায় অবস্থিত রেড আ্যাপলের শোরুম, হাউজ-১৫, রোড-২, সেক্টর-৫।

এছাড়াও ধানমন্ডিতে রয়েছে রেড আ্যাপলের একটি শোরুম, হাউজ-৫৮, রোড ১৫-এ, ধানমন্ডি। রেড অ্যাপল (www.redapplebd.com) সম্পর্কে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে তথ্য জানা যাবে।

ব্রেকিংনিউজ/এসিডিটি/ডিএইচ



আপনার মন্তব্য

তথ্য ও প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং