Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » তথ্য ও প্রযুক্তি 

অ্যাডিসন গ্রুপের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অ্যাডিসন গ্রুপের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
প্রতিবেদক ০৭ মার্চ ২০১৬, ৫:০২ অপরাহ্ন Print

ঢাকা: সম্প্রতি বাংলাদেশের এক নম্বর ব্র্যান্ড সিমফোনির মূল প্রতিষ্ঠান অ্যাডিসন গ্রুপ এর বার্ষিক সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত হয়েছে।

অ্যাডিসন গ্রুপ এর চেয়ারম্যান আমিনুর রশিদ এবং ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শহীদ প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বক্তৃতাকালে আমিনুর রশিদ বলেন, ২০১৫ সালে তাদের ব্যাবসায়িক লক্ষমাত্রা সফলভাবে অর্জিত হয়েছে। এই সাফল্য অর্জনের জন্য তিনি গ্রুপ এর সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে ধন্যবাদ জানান।

ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শহীদ বক্তৃতাকালে ব্যবসার এই চলমান অগ্রগতি ধরে রাখার জন্য তার পরিচালক এবং কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে সিমফোনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক, ডিরেক্টর অব মার্কেটিং আশরাফুল হক, ডিরেক্টর অব স্ট্র্যাটেজিক এইচআর আহমেদ পাশা, হেড অব প্ল্যানিং ও কন্ট্রোলিং মাকসুদুর রহমান, ডিরেক্টর অব সিএস অপারেশন মোরশেদ-উজ-জামান এবং বিজনেস ডিরেক্টর অব অ্যাডিসন ইলেক্ট্রনিক্স জাফরুল আলম খান গ্রুপ অ্যাডিসন গ্রুপ এর বিভিন্ন উদ্যোগ, বিগত দিনের সাফল্য এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

অ্যাডিসন গ্রুপ এর সিমফোনি মোবাইল, সিমেন্স হোম অ্যাপ্লায়েন্স, অ্যাডিসন পাওয়ার বাংলাদেশ লিমিটেড, অ্যাডিসন প্রোপারটিজ, অ্যাডিসন কমিউনিকেশনস লিমিটেড এর সকল ব্যবসা ইউনিট এর প্রায় ১৩০০ কর্মকর্তা কর্মচারী এই সম্মেলনে উপস্থিত ছিলেন।

অ্যাডিসন গ্রুপ এর সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে প্রায় ৩০০০০ পরিবার কোন না কোনভাবে জড়িত আছে।

ব্রেকিংনিউজ/এসিডিটি/এসআই



আপনার মন্তব্য

তথ্য ও প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং