Facebook   Twitter   Google+   RSS (New Site)

শনিবার ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » খেলাধুলা 

রিয়ালে যোগ দিচ্ছেন মেসি!

রিয়ালে যোগ দিচ্ছেন মেসি!
খেলাধুলা ডেস্ক ০১ এপ্রিল ২০১৬, ১১:৩৫ পূর্বাহ্ন Print

ঢাকা: বার্সার চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়ালে যোগ দিচ্ছেন মেসি! চমকে ওঠার মতো খবরই বটে! মেসি বার্সা ছাড়ছেন—এমন গুঞ্জন বাতাসে ভাসলেও সেটাই এখন সত্যি হতে চলেছে।

স্প্যানিশ লিগ শেষেই তিনি রিয়ালের সাথে চুক্তি করবেন বলে জানা গেছে। আর মেসিকে দলে ভেড়াতে ২৫০ মিলিয়ন ইউরো ও মাসিক বেতন ২০ মিলিয়ন দেয়ার প্রস্তাব করেছে রিয়াল। আর তাতেই রাজি হয়ে গেছেন মেসি।

এদিকে মেসির বার্সালোনা ছাড়ার সিদ্ধান্তে হতাশ তার ভক্তরা। মাত্র ১৩ বছর বয়সেই স্প্যানিশ এই ক্লাবটিতে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু বাড়তি অর্থের জন্য এভাবে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত খুব হতাশাজনক বলে মনে করেন ফুটবল বোদ্ধারা।

কিছুদিন আগে এক সংবাদ সম্মেলনে মেসি বলেছিলেন, আর্থিক দিক থেকে বিবেচনা করলে আমি যা চাই এবং যার যোগ্য বার্সেলোনা আমাকে তেমন কিছুই দিচ্ছে না। এর আগে ব্যালন ডি’অর অনুষ্ঠানে বার্সায় নিজের ভবিষ্যৎ অনিশ্চিত বলে জানিয়েছিলেন বার্সার এই প্রাণ ভোমরা। তারই প্রতিফলন ঘটছে এই চুক্তির মধ্য দিয়ে।

এদিকে, রিয়ালের একটি সূত্র জানিয়েছে, রিয়ালে মেসির আগমনকে স্বাগত জানিয়েছেন মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি বলেন, মেসির সাথে খেলতে আমি মুখিয়ে আছি।

শনিবার এল ক্লাসিকোর আগে মেসির রিয়ালে যোগ দেয়ার আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। মেসির বদলে লেস্টার সিটির স্ট্রাইকার জেমি ভার্ডিকে দলে ভিড়াতে পারে বলে ইতোমধ্যে জানিয়েছে বার্সা।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং