Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » ধর্ম 

হিন্দু আইনে তালাকের অন্তর্ভূ‌ক্তির বিরুদ্ধে মানববন্ধন

হিন্দু আইনে তালাকের অন্তর্ভূ‌ক্তির বিরুদ্ধে মানববন্ধন
প্রতিবেদক ২৬ ফেব্রুয়ারী ২০১৬, ১২:৫১ অপরাহ্ন Print

ঢাকা: হিন্দু আইনে তালাক ব্যবস্থার অন্তর্ভূ‌ক্তির চেষ্টা ও হিন্দু বাড়িঘ‌রে হামলা-ভাঙচু‌রের প্র‌তিবা‌দে মানববন্ধন ও‌ বি‌ক্ষোভ করে‌ছে বাংলা‌দেশ জাতীয় হিন্দু ছাত্র মহা‌জোট।

শুক্রবার জাতীয় প্রেস ক্লা‌বের সামনে সংগঠন‌টির আ‌য়োজ‌নে এ মানববন্ধন অনু‌ষ্ঠিত হয়।

মানববন্ধ‌নে বক্তারা ব‌লেন, এলিনা খানসহ খ্রিস্টান‌দের টাকায় প‌রিচা‌লিত কিছু এন‌জিও হিন্দু প‌রিবা‌রের শা‌ন্তি বিনষ্ট করতে তালাক ব্যবস্থা সংযুক্ত করার জন্য ম‌রিয়া হ‌য়ে ওঠেছে। সরকার য‌দি এন‌জিওদের কা‌ছে নত হ‌য়ে হিন্দু আইনে তালা‌কের প্রবর্তন ক‌রে তাহ‌লে এ সম্প্রদায় সরকার‌কে তালাক দি‌বে।

বক্তারা আরো ব‌লেন, প্র‌তি‌দিনই দে‌শের কোন না কোন স্থা‌নে হিন্দু বাড়ি-ঘর ও জ‌মি দখল, ভীতি প্রদর্শন ক‌রে দেশ ত্যা‌গে বাধ্যকরণ, হত্যা ও হত্যার প্র‌চেষ্টা, ধর্মান্তর, ম‌ন্দির প্র‌তিমা ভাংচুর ও কি‌শোরী অপহরণ চলছে। পঞ্চগ‌ড়ে অধ্যক্ষ য‌জ্ঞেশ্বর দাসা‌ধিকারী‌কে গলা কে‌টে হত্যা করা হ‌য়ে‌ছে। অথচ সরকার অপরাধী‌দের ‌চি‌হ্নিত ক‌রে গ্রেফতার করতে ব্যর্থ।

অধ্যক্ষ ড. অ‌চিন্ত কুমার মন্ডলের সভাপতি‌ত্বে বি‌ক্ষোভ সমা‌বে‌শে আ‌রও বক্তব্য দেন বাংলা‌দেশ হিন্দু মহা‌জো‌টের মহাস‌চিব গো‌বিন্দ চন্দ্র প্রামা‌ণিক, দেবাশিষ মণ্ডল, সাংগঠ‌নিক সম্পাদক ক‌পিল কৃষ্ণ মণ্ডল প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএন/ডিএইচ



আপনার মন্তব্য

ধর্ম বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং