Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » ধর্ম 

‘কওমী মাদ্রাসা ধ্বংস করলে তার খেসারত সরকারই দিবে’

‘কওমী মাদ্রাসা ধ্বংস করলে তার খেসারত সরকারই দিবে’
প্রতিবেদক ০১ ফেব্রুয়ারী ২০১৬, ১১:০০ অপরাহ্ন Print

ঢাকা: কওমী মাদরাসা ধ্বংসের তৎপরতা থেকে সরকার সরে না আসলে তার খেসারত সরকারকেই দিতে হবে- বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম।

সোমবার বিকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ঢাকা মহানগর আয়োজিত এক মানববন্ধনে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, সরকারের মন্ত্রীদের অভিযোগ, দিন দিন ব্যাঙের ছাতার মত কওমী মাদ্রাসা প্রতিষ্ঠিত হচ্ছে। কওমী মাদরাসায় সন্ত্রাসী ও জঙ্গি তৈরি করা হচ্ছে। আমি বলবো, এখানে কোনো জঙ্গি না, আলেম ওলামা তৈরি করা হয়। কওমী মাদরাসা নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র করলে আপনাদের উপর গজব পড়বে।

অনুষ্ঠানে সংগঠনটির অন্যান্য বক্তারা বলেন, ইসলামী আন্দোলন নেতার নয়, নীতির পরিবর্তন চায়। এ নীতির পরিবর্তনের মাধ্যমে ইসলামের শাসন কায়েম করতে সবাইকে দাওয়াত দেয়া হবে।

সরকার ও বিরোধীদলের উদ্দেশ্যে বক্তারা বলেন, আপনারা ক্ষমতায় থাকেন বা বিরোধীদলে থাকেন, তাতে আমাদের কোনো ক্ষতি নেই। আর আমাদের ক্ষমতার কোনো লোভ নেই। কিন্তু আপনাদের কোরআনের শাসন কায়েম করতে হবে।

মানববন্ধনে বক্তব্য দেন- ইসলামী আন্দোলন ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন,সংগঠনের মহাসচিব অধ্যাপক মো. ইউনুস আহমেদ, ঢাকা মহানগর সহ সভাপতি মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মোশাররফ হোসেন প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএন/এমআর



আপনার মন্তব্য

ধর্ম বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং