Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » রাজনীতি 

সোমবার সারা দেশে বিএনপির বিক্ষোভ

সোমবার সারা দেশে বিএনপির বিক্ষোভ
প্রতিবেদক ০৩ এপ্রিল ২০১৬, ৯:৩৯ পূর্বাহ্ন Print

ঢাকা: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সোমবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ডেকেছে বিএনপি।

শনিবার সন্ধ্যায় দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে সোমবার সারাদেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি।

যাত্রাবাড়ীতে বাসে পেট্রোল বোমা মেরে যাত্রী হত্যার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় সম্প্রতি খালেদা জিয়ার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেন আদালত।

সংবাদ সম্মেলনে রিজভী রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রধান অতিথি করে ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) আয়োজিত আলোচনা সভা করতে না দেয়ারও নিন্দা জানান।

তিনি বলেন, সরকার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আলোচনা সভা করতে দেয়নি। পুলিশ সেখানে বাধা দিয়েছে। এর মাধ্যমে তারা আবারও দেখালো, তাদের স্বৈরাচারী আচরণ অব্যাহত।

বিএনপির এ সিনিয়র যুগ্ম-মহাসচিব ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকার এখন আর কাউকে কথা বলতে দিচ্ছে না। তাদের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে কথা বললেই এভাবে সভা ভণ্ডুল করে দেয়া হচ্ছে।

ব্রেকিংনিউজ/এসআই



আপনার মন্তব্য

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং