Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » রাজনীতি 

‘বিএনপির নেতাদের হেনস্তার কূটকৌশল প্রকট হয়েছে’

‘বিএনপির নেতাদের হেনস্তার কূটকৌশল প্রকট হয়েছে’
প্রতিবেদক ০২ এপ্রিল ২০১৬, ১:১৭ অপরাহ্ন Print

ঢাকা: বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল বর্তমানে প্রকট আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার সকালে বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ মন্তব্য করেন।

শুক্রবার জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতি সংস্থা-জাসাস ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডা. আরিফুরর রহমান মোল্লাকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই বিবৃতি দেয়া হয়।

ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে সম্পূর্ণ গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে আছে। আর এর অংশ হিসাবে তারা বিএনপির নেতাকর্মীদের উপর অবর্ণনীয় নির্যাতন অব্যাহত রেখেছে।

তিনি অভিযোগ করে বলেন, সরকারের একদিকে দুর্নীতি-দু:শাসন, অন্যদিকে আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভর করে দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা, খুন, জখম চালিয়ে দেশব্যাপী ক্ষমতাসীনরা ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার বাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে মন্তব্য করে মির্জা আলমগীর বলেন, বিএনপির নেতাকর্মীদেরকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা মামলার হিড়িক পড়েছে। যার ফলে দেশবাসী এখন সর্বদা আতঙ্কগ্রস্ত।

আরিফুর রহমান মোল্লাকে পূর্বের একটি মিথ্যা মামলায় গ্রেফতার বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক চলমান হিংসাশ্রয়ী রাজনীতির আরো একটি উদাহরণ বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরিফুর রহমান মোল্লাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে আরিফুরের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নি:শর্ত মুক্তির জোর দাবি জানান মির্জা ফখরুল।

ব্রেকিংনিউজ/কেএস/ডিএইচ



আপনার মন্তব্য

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং