Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » রাজনীতি 

‘ইউপি নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করা উচিত’

‘ইউপি নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করা উচিত’
প্রতিবেদক ০১ এপ্রিল ২০১৬, ১:৩২ অপরাহ্ন Print

ঢাকা: ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অংশগ্রহণের সমালোচনা করে সংগঠনটির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, এ অথর্ব নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশ নিয়ে আমাদের দলীয় প্রতীককে অসম্মান করা হচ্ছে।

তিনি বলেন, পরবর্তী ধাপের নির্বাচনগুলোকে আমাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করা উচিত।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত এক নাগরিক সমাবেশে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ গণতান্ত্রিক পরিষদ এই নাগরিক সমাবেশের আয়োজন করে।

প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমেদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে শাহ মোয়াজ্জেম বলেন, ‘রকিবের বিচার বাংলার মাটিতে হবেই। তুই রকিব কি ভাবছিস, হাসিনা কি চিরকাল বেঁচে থাকবে?’

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের স্বাধীনতা পদক প্রাপ্তির সমালোচনা করে তিনি বলেন, ‘বহু আগই মুহিতের পদত্যাগ করা উচিত ছিল। সেটি না করে রিজার্ভ ব্যাংকের টাকা চুরি, হল মার্ক কেলেঙ্কারিতে আকৃষ্ট হয়ে শেখ হাসিনা পুরষ্কার স্বরুপ তাকে স্বাধীনতা পদক দিয়েছে।‘

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রসঙ্গে তিনি বলেন, বাড়াবাড়ির একটা সীমা আছে, অপরাধ অনেক করেছেন। খালেদাকে গ্রেফতার করলে বিএনপি এবং সাধারণ জনগণ রাস্তায় নেমে আসবে।

আয়োজক সংগঠনের সভাপতি চৌধুরী রাজিব হাসান রিপনের সভাপতিত্বে নাগরিক সমাবেশে আরও বক্তব্য দেন- বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমত উল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএন/ডিএইচ



আপনার মন্তব্য

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং