Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » রাজনীতি 

সীতাকুণ্ডে ৯ ইউপিতে পুনর্নির্বাচনের দাবি বিএনপির

সীতাকুণ্ডে ৯ ইউপিতে পুনর্নির্বাচনের দাবি বিএনপির
মো. ইমরান হোসেন ৩১ মার্চ ২০১৬, ৫:৩৪ অপরাহ্ন Print

সীতাকুণ্ড, চট্টগ্রাম: নগরীর সীতাকুণ্ডে ৯টি ইউপিতে ভোট কারচুপির অভিযোগ এনে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার বেলা ১টায় কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক লায়ন আসলাম চৌধুরী নিজ বাসভবনে এক সাংবাদিক সম্মেলনে অভিযোগ ও দাবি জানান।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, সীতাকুণ্ডে ৯টি ইউনিয়নে প্রায় সবকয়টি কেন্দ্রে সকাল সাড়ে ১০টার মধ্যে প্রশাসনের ছত্রছায়ায় সরকারি দলের সন্ত্রাসীরা দখল করে নেয়ায় সবকয়টি কেন্দ্রে পুনর্নির্বাচন দাবি করেন।

তিনি বলেন, সরকারি দলের সন্ত্রাসীরা ধানের শীষের এজন্টদের বের করে দিয়ে একতরফা ব্যালট পেপারে নৌকা প্রতীকে সিল মারতে থাকে। এমনকি গতকাল রতেও তারা বহিরাগত সন্ত্রাসী দিয়ে মোটরসাইকেল মহরা দিয়ে ককটেল বিস্ফোরণ করে এলাকায় ভয়ভিতী প্রদর্শন করে। সীতাকুণ্ড মিরসরাইয়ের সন্ধিপ ইউনিয়নে ২টি ইউপি ছাড়া মোট ২৮টি কেন্দ্র পুন তফসিল ঘোষণার মাধ্যমে পুনর্নির্বাচনের দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক মো. নুরুল আমিন, উত্তর জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ইসহাক কাদের চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জহুরুল আলম জহুর, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীণ দুলাল, সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন, বিএনপি নেতা ইউনুচ চৌধুরী, কমল কদর, মো. বদিউল আলম বদরুল, সোলেইমান মঞ্জু, আবুল কালাম আজাদ, অহিদুল ইসলাম শরীফ, হেলাল উদ্দিন, আলাউদ্দিন মাসুম, সখিনা বেগম, রিপা বেগম প্রমুখ।

ব্রেকিংনিউজ/প্রতিনিধি/এসআই



আপনার মন্তব্য

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং