Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » রাজনীতি 

'বিএনপির জন্য কালবৈশাখি ঝড় অপেক্ষা করছে'

'বিএনপির জন্য কালবৈশাখি ঝড় অপেক্ষা করছে'
ছবি: ব্রেকিংনিউজ
প্রতিবেদক ৩০ মার্চ ২০১৬, ১২:৩৮ অপরাহ্ন Print

ঢাকা: আগামী দিনে বিএনপির ওপর দিয়ে কালবৈশাখি ঝড় বয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালযে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপির জন্য কালবৈশাখি ঝড় অপেক্ষা করছে। কিন্তু এর ভিতর দিয়েই বিএনপিকে সামনে এগিয়ে যেতে হবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে হবে।

দেশে বিচার বর্হিভুত হত্যাকাণ্ড চলছে মন্তব্য করে তিনি বলেন, বিচার বর্হিভুত হত্যাকাণ্ড সরকার আরও জড়ালো ও মারাত্মক পর্যায়ে নিচ্ছে। এই পরিস্থিতি থেকে বের হতে হলে আন্দোলন অনিবার্য।

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে নৈরাজ্য হবেই মন্তব্য করে রিজভী বলেন, এই নৈরাজ্যকর পরিস্থির মধ্যে দিয়েই বিএনপিকে আন্দোলন ও সংগ্রাম করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুঃশাসনের সঙ্গে বহিঃবিশ্বের অন্য দেশের শাসনের তুলা করা যায়। জনগণের ওপর এতই দুঃশাসন চালাচ্ছেন তিনি।

এরপর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে রুহুল কবির রিজভী দলের মহাসচিব, সিনিয়র যুগ্ম মহাসচিব ও কোষাধ্যক্ষ পদে যথাক্রমে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবির রিজভী এবং মিজানুর রহমান সিনহার নাম ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/ কেএস/এইচএস



আপনার মন্তব্য

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং