Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » রাজনীতি 

অবশেষে মির্জা ফখরুলই হলেন মহাসচিব

অবশেষে মির্জা ফখরুলই হলেন মহাসচিব
প্রতিনিধি ৩০ মার্চ ২০১৬, ১১:৫৮ পূর্বাহ্ন Print

ঢাকা: নানা জল্পনা-কল্পনা আর আলোচনা-সমালোচনার অবসান ঘটিয়ে অবশেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির মহাসচিব ঘোষণা করা হয়েছে। আর এর মাধ্যমে ভারপ্রাপ্ত মহাসচিব থেকে ভারমুক্ত হলেন তিনি।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের চেয়ারপারসনের পক্ষ থেকে দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মির্জা ফখরুলকে মহাসচিব হিসেবে ঘোষণা দেন।

রুহুল কবির রিজভী জানান, প্রাথমিকভাবে বেগম খালেদা জিয়া মহাসচিব, সিনিয়র যুগ্ম মহাসচিব ও কোষাধ্যক্ষ পদে যথাক্রমে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবির রিজভী ও মিজানুর রহমান সিননহাকে মনোনয়ন দিয়েছেন।

সংবাদ সম্মেলনে বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাসাসের সভাপতি এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১১ সালে খন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুর পরে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দায়িত্ব দেয়া হয়। এরপর থেকেই তিনি ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

দীর্ঘ ৫ বছর ধরে ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে দায়িত্ব পালস করেন তিনি।

ব্রেকিংনিউজ/কেএস/এইচএস



আপনার মন্তব্য

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং