Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » রাজনীতি 

‌‌‘তনু হত্যায় সেনাবাহিনীর বক্তব্য থাকা উচিত’

‌‌‘তনু হত্যায় সেনাবাহিনীর বক্তব্য থাকা উচিত’
প্রতিবেদক ২৯ মার্চ ২০১৬, ৩:৪৭ অপরাহ্ন Print

ঢাকা: সোহাগী জাহান তনুকে ধর্ষণ ও হত্যার বিষয়ে সেনাবাহিনীর একটি বক্তব্যে থাকা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, ‘তনু হত্যার বিষয়ে নানান জন নানা রকম কথা বলছে। তাই আমার মনে হয়, যেহেতু বিষয়টি ক্যান্টনমেন্টের ভিতরে, তাই সেনাবাহিনীর পক্ষ থেকে একটি বক্তব্য প্রয়োজন।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ মানবাধিকার সমিতির উদ্যোগে ‘সোহাগী জাহান তনু হত্যার বিচার দাবি’ শীর্ষক এক মানববন্ধন থেকে তিনি এ মন্তব্য করেন।

শামসুজ্জামান দুদু বলেন, ‘বেসিক ব্যাংক, সোনালি ব্যাংক, হলমার্ক, ডেসটিনি, যুবক ও সর্বশেষ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনাই প্রমাণ করে বর্তমান সরকার জনগণের সরকার নয়।’

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির দায় নিয়ে ও ব্যার্থতাকে মেনে নিয়েই বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান পদত্যাগ করেছেন বলে মন্তব্য করেন তিনি।

একই সঙ্গে বিএনপির এ নেতা বলেন, ‘আতিউর রহমানের পদত্যাগে প্রধানমন্ত্রীর চোখের পানি আমরা বিভিন্ন গণমাধ্যমে দেখেছি যা আমাদের জন্য খুবই ভয়ঙ্কর বিষয়। শুধু গভর্নরের পদত্যাগের মাধ্যমেই নয়, অর্থমন্ত্রীকেও পদত্যাগ করতে হবে।’

আয়োজক সংগঠনের মহাসচিব মঞ্জুর হোসেন ইসার সভাপতিত্বে মানববন্ধনে সংগঠনটির নেতা রাসেল সবুর, কাজী মনিরুজ্জামান মনির, ডা. মো. গোলাম মোস্তফা, এ.কে.এম রকিবুল ইসলাম রিপন, শাহনাজ চৌধুরি ও শাহেদুর রহমান তামান্না প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/কেএস/এসআই



আপনার মন্তব্য

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং