Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » জাতীয় 

বরিশাল-ঢাকা রুটে নভো এয়ারের যাত্রা শুরু

বরিশাল-ঢাকা রুটে নভো এয়ারের যাত্রা শুরু
এম. আরিফুল ইসলাম ০২ এপ্রিল ২০১৬, ৪:০৯ অপরাহ্ন Print

বরিশাল: ঢাকা-বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বেসরকারি বিমান সংস্থা নভো এয়ার।

শনিবার সকালে প্রথম দিনের ফ্লাইটের মধ্য দিয়ে বরিশাল-ঢাকা আকাশ পথে পাখা মেলেছে নভো এয়ার। প্রতিদিন সকাল ১০টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে এসে বরিশালে ১১টা ১৫ মিনিটে অবতরণ করবে সংস্থাটি। আবার বরিশাল থেকে ১১টা ৪৫ মিনিটে ছেড়ে গিয়ে ঢাকা বিমানবন্দরে ১২টা ১৫ মিনিটে অবতরণ করবে। সপ্তাহে শনিবার, রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার মিলিয়ে ৪ দিনে ৪টি ফ্লাইট একই নিয়মে পরিচালনা করা হবে।

ঢাকা-বরিশাল রুটে ভাড়া সর্বনিম্ন ৩২০০ টাকা নির্ধারণ করা হয়েছে। পাশাপাশি ৩ হাজার ২শ’ টাকা থেকে শুরু করে ৬ হাজার টাকা পর্যন্ত ৪ শ্রেণিতে এ বিমানের টিকেট বিক্রি হবে।

তবে এপ্রিল মাসে একটি বিমানের টিকেটের সঙ্গে আরেকটি টিকেট ফ্রি প্রদান করা হবে বলে জানিয়েছেন নভো এয়ার বরিশাল শাখার মার্কেটিং ইনচার্জ মো. আরেফিন ইসলাম।

প্রথম ফ্লাইটে ঢাকা থেকে ৬৭ জন এবং বরিশাল থেকে ৬৭ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় বলে জানা গেছে।

এদিকে বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজের এ ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, বরিশালের মানুষ লঞ্চে যেতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে। এরপর স্থলপথেও মানুষের যোগাযোগ ব্যবস্থা অনেকটাই ভালো। তবে আকাশ পথে এ অঞ্চলের মানুষের যোগাযোগ ব্যবস্থা চালু হওয়াটা বহুদিনের সপ্ন ছিলো।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদৃষ্টি আর উন্নয়নশীল চিন্তা-ভাবনার কারণেই বরিশালের আকাশপথে যাত্রীবাহী বিমান চলাচল শুরু হয়েছে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরিশাল ৩ আসনের সাংসদ টিপু সুলতান, বরিশাল প্রেস ক্লাবের সভাপতি কাজী নাছির উদ্দিন বাবুল।

ব্রেকিংনিউজ/প্রতিনিধি/এসআই



আপনার মন্তব্য

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং