Facebook   Twitter   Google+   RSS (New Site)

শনিবার ২০ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » জাতীয় 

‘তনু হত্যার রহস্য উন্মোচিত হবে’

‘তনু হত্যার রহস্য উন্মোচিত হবে’
প্রতিবেদক ৩০ মার্চ ২০১৬, ৬:২৫ অপরাহ্ন Print

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘এ সরকার সকল হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে, তনু হত্যার রহস্যও উন্মোচন করা হবে। হত্যাকারী যারাই হোক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।’

বুধবার বিকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বাংলাদেশের স্বাধীনতার ৪৫ বছরে আমাদের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা শেষে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ)।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আইনের ঊর্ধ্বে কেউ নেই। এ হত্যার সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে ছাড় দেয়া হবে না। সরকার সকল হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে, তনু হত্যার রহস্যও উন্মোচন করা হবে।

আলোচনা সভায় দেশের শীর্ষ কয়েকটি রাজনৈতিক দলকে ইঙ্গিত করে তিনি বলেন, বাংলাদেশের কয়কটি রাজনৈতিক দল দেশকে অস্তিতিশীল চেষ্টা করছে।

দরিদ্রতা ভবিষ্যতে মিউজিয়াম চলে যাবে উল্লেখ করে তিনি বলেন, দেশে হত এখন আর দরিদ্র নেই, মঙ্গা নেই। এটা সম্ভব হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেত্রীত্বের জন্য।

ব্যারিস্টার নাজমুল হুদার প্রশংসা করে তিনি বলেন, নাজমুল হুদা এমন একজন নেতা যিনি আগাম সংবাদ পেয়ে যান। তিনি বিভিন্ন সময় দলকে (বিএনপি) সতর্ক করেছিলেন। কিন্তু তার কথায় না শুনায় দলটির আজ এ অবস্থা।

বিএনএ’র চেয়ারম্যান ও তৃণমূল বিএনপি’র আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন- এ জোটের মহাসচিব সেকেন্দার আলী মনি। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জোটটির কো চেয়ারম্যান এম নাজিমউদ্দীন আল আজাদ, আরিফ মাঈন উদ্দিন প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএন/এসআই



আপনার মন্তব্য

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং