Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » জাতীয় 

‘তদন্ত শেষে তনু হত্যা সম্পর্কে জানানো হবে’

‘তদন্ত শেষে তনু হত্যা সম্পর্কে জানানো হবে’
প্রতিনিধি ২৮ মার্চ ২০১৬, ৯:১৮ অপরাহ্ন Print

মুন্সীগঞ্জ: শিগগিরই তনুর হত্যা রহস্য উদঘাটন হবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ক্যান্টনমেন্ট একটি সুরক্ষিত এলাকা। সেখানে কীভাবে এ হত্যাকাণ্ড ঘটল -তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে এ হত্যা সম্পর্কে জানানো হবে।

সোমবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন। আর্কাইভ-১৯৭১, শিল্পকলা একাডেমি ও জেলা প্রশাসক ফাউন্ডেশন নামে ৩টি সংগঠন যৌথভাবে ৩ দিনব্যাপী ওই আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করে।

আলোচনা সভায় বক্তব্যে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের বক্তৃতা এক অমর ভাষণ। তিনি ওই বক্তৃতায় হৃদয়ের কথা বলেছেন। বাঙালির প্রাণের কথা বলে গেছেন। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ সারা বিশ্বের এক অনন্য বক্তৃতা।

জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, জেলার পিপি আব্দুল মতিন, জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, জেলার সিভিল সার্জন ডা. শহীদুল ইসলাম প্রমুখ।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং