Facebook   Twitter   Google+   RSS (New Site)

শনিবার ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » জাতীয় 

‘পদ্মা সেতু নির্মাণ বর্তমান সরকারের সোনালী অর্জন’

‘পদ্মা সেতু নির্মাণ বর্তমান সরকারের সোনালী অর্জন’
প্রতিনিধি ২৬ মার্চ ২০১৬, ২:০৬ অপরাহ্ন Print

গোপালগঞ্জ: স্বাধীনতার ৪৫ বছরে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণই হচ্ছে বর্তমান সরকারের সোনালী অর্জন বলেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বেলা পৌনে ১১ টায় স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

একই সঙ্গে তিনি আরও বলেন, অপর সোনালী অর্জন হচ্ছে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বের ১০তম শীর্ষ নেতার স্বীকৃতি লাভ।

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের টাকা চুরির বিষয়ে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদের মন্তব্য সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এসব অরেণ্য রোদন।

বিদেশে পলাতক সাজাপ্রাপ্ত বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে আনা সম্পর্কে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারের পক্ষ থেকে কুটনৈতিক প্রচেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। কোন কোন দেশে মৃত্যুদণ্ডের বিধান না থাকায় ওই দেশে পলাতক খুনিদের দেশে ফিরিয়া আনতে জটিলতা সৃষ্টি হচ্ছে।

এর আগে তিনি জাতির জনকের সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, এমপি, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, এসএম আক্কাস, টুঙ্গিপাড়া উপজেলার সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জা, সোলায়মান বিশ্বাস , সাবেক মেয়র ইলিয়াস হোসেন, মো. বাবুল শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া এ উপলক্ষে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দেশের বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মীরা জাতির জনকের সমাধি বেদিতে শ্রদ্ধা জানান।

ব্রেকিংনিউজ/এসআই



আপনার মন্তব্য

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং