Facebook   Twitter   Google+   RSS (New Site)

মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মিডিয়া 

মাগুরায় মাহফুজ আনামের জামিন

মাগুরায় মাহফুজ আনামের জামিন
মোখলেছুর রহমান ০৮ মার্চ ২০১৬, ১০:১০ অপরাহ্ন Print

মাগুরা: জেলার বিচারিক আদালতে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম হাজির হয়ে জামিন নিয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জ্যেষ্ঠ বিচারিক হাকিম ইমতিয়াজুল ইসলামের আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন প্রার্থনা করলে তার জামিন মঞ্জুর হয়। একই সাথে মামলা বাতিলের আবেদন খারিজ করে দেয় আদালত।

মাহফুজ আনাম সকাল সাড়ে ১১ টায় আদালতে হাজির হয়ে কাঠগড়ায় দাড়ান। এসময় আসামী পক্ষে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আমজাদ হোসেন, অ্যাডভোকেট মাহাবুবুল আকবর কল্লোলসহ অন্যরা ও বাদী পক্ষে অ্যাড. রাশেদ মাহামুদ শাহীন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজিদুর রহমান সংগ্রামসহ অন্যরা বক্তব্য উপস্থাপন করেন। বক্তব্য শেষে জামিন মঞ্জুর হলে মাহফুজ আনাম দ্রুত আদালত ত্যাগ করেন।

উল্লেখ্য, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সবুজ ১/১১ সময় বর্তমান বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে মিথ্যা ও উদ্দেশ্যমূলক সংবাদ পরিবেশনের অভিযোগে গত ১৮ ফেব্রুয়ারি তার নামে ৫০ কোটি টাকার এই মানহানি মামলাটি করেন। ২২ ফেব্রুয়ারি বিজ্ঞ বিচারক অভিযোগ আমলে নিয়ে ১৮ মার্চ তাকে আদালতে হাজির হবার সমন জারি করে।

আসামী পক্ষের আইনজীবী মাহাবুবুল আকবর কল্লোল এ প্রসঙ্গে জানান, বিজ্ঞ বিচারক ২ হাজার টাকার মুচলেকায় মাহফুজ আনামের পক্ষে এই জামিন মঞ্জুর করেছেন এবং আগামী ১৯ মে ২০১৬ তারিখে পরবর্তী শুনানির দিন ধার্য্য হয়েছে।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

মিডিয়া বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং