Facebook   Twitter   Google+   RSS (New Site)

মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মিডিয়া 

শ্রীনগরে সন্ত্রাসী হামলায় ২ সাংবাদিক আহত

শ্রীনগরে সন্ত্রাসী হামলায় ২ সাংবাদিক আহত
প্রতিনিধি ০৫ মার্চ ২০১৬, ১১:০৩ অপরাহ্ন Print

মুন্সীগঞ্জ: জেলার শ্রীনগরে সন্ত্রাসী হামলায় দুই সাংবাদিক গুরুতর আহত হয়েছে। এ সময় তাদের মোটর সাইকেল ও ক্যামেরাও ভাঙচুর করা হয়।

শনিবার এ ঘটনা ঘটে। আহত সাংবাদিকরা হলেন অধির রাজবংশী ও মীর রাতুল। এদের মধ্যে মীর রাতুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

উপস্থিত সাংবাদিক ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ছিল শ্রীনগর উপজেলা ইউপি নির্বাচনের মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ের শেষ দিন। বিকাল ৪ টার দিকে শ্রীনগর সদর ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো. মোখলেছুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী তাজুল ইসলাম উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়।

এসময় আওয়ামীলীগ প্রার্থী মোখলেছুর রহমানের লোকজন দাবি করে নির্বাচন অফিসের খুব কাছে তাদের আক্রমণের জন্য স্বতন্ত্র প্রার্থী তাজুল ইসলামের বাড়িতে লাঠিসোটা ও হকস্টিকসহ নানা ধরণের দেশীয় অস্ত্র মজুদ করা হয়েছে ।

এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ তাজুলের বাড়ি তল্লাশি চালায়। এসময় ওই রকম কিছুই উদ্ধার করতে পারেনি পুলিশ। এরই মাঝে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল লস্কর ও দেউলভোগ এলাকার পারভেজের ছেলে ছাত্রলীগ নেতা প্রিন্সের নেতৃত্বে এক দল সন্ত্রাসী তাজুলের বাড়িতে আক্রমণ চালায় ও বাড়ি-ঘর ভাঙচুর করে।

এসময় এই হামলার ছবি তুলছিলেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার শ্রীনগর প্রতিনিধি অধির রাজবংশী ও দৈনিক রূপবাণী পত্রিকার শ্রীনগর প্রতিনিধি মীর রাতুল। তাদেরকে ছবি তুলতে দেখে সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায় ও ব্যাপক মারধর করে। এ সময় তাদের মোটর সাইকেল এবং ক্যামেরা ভাঙচুর করে তারা।

মারাত্মক আহত দুই সাংবাদিককে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। কিন্তু রাতুলের অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার (এএসপি শ্রীনগর সার্কেল) মো. সামসুজ্জামান বাবু জানিয়েছেন, বিষয়টি আমি অবগত হয়েছি। এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের নির্দেশ দেয়া হয়েছে। তারা যে দলেরই হোকনা কেন, তাদেরকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি দাঁড় করানো হবে।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

মিডিয়া বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং