Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » মিডিয়া 

ডিইউজের নির্বাচন আজ

ডিইউজের নির্বাচন আজ
প্রতিবেদক ২০ ফেব্রুয়ারী ২০১৬, ১:১৭ পূর্বাহ্ন Print

ঢাকা: ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাচন আজ। এ উপলক্ষে গণমাধ্যমকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবমূখর পরিবেশ। প্রার্থীরা এককভাবে বা প্যানেল ভিত্তিক প্রচারণায় কাটাচ্ছেন ব্যস্ত সময়।

শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ।

এর আগে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনা কমিটি। সভাপতি পদে রয়েছেন আবু জাফর সূর্য, আবুল কালাম, কুদ্দুস আফ্রাদ, ড. উৎপল কুমার সরকার এবং শাবান মাহমুদ। সহ-সভাপতি পদে রয়েছেন অহিদুজ্জামান মিঞা, আতিকুর রহমান চৌধুরী, মো. মফিজুল ইসলাম এবং মোস্তাক হোসেন।

সাধারণ সম্পাদক পদে রয়েছেন আবদুল মজিদ, এম এ কুদ্দুস, খন্দকার মোজাম্মেল হক, মেহেদী হাসান, রহমান মুস্তাফিজ, সাজ্জাদ আলম খান তপু এবং সোহেল হায়দার চৌধুরী। যুগ্ম-সম্পাদক পদে রয়েছেন খায়রুল আলম, গাজী জহিরুল ইসলাম, রফিক আহমেদ, রওশন ঝুনু ও শাহানা শিউলী।

কোষাধ্যক্ষ পদে লড়বেন আশারাফুল ইসলাম, পলি খান, ফজলে রেজওয়ান করিম, বরুন ভৌমিক নয়ন ও সেবিকা রাণী। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন জোবায়ের আহমেদ নবীন, মামুন আবেদীন, শাহজাহান মিঞা, মুস্তফা মনওয়ার সুজন ও সিদ্ধার্থ শঙ্কর ধর।

প্রচার সম্পাদক পদে নির্বাচনে অংশ নিচ্ছেন আকতার হোসেন, আবু সাঈদ, আশীষ কুমার সেন, এম শাহজাহান ও নাজমুল হাসান। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অনজন রহমান, খালেদ আহমেদ, মো. মফিজুর রহমান খান বাবু ও হামিদ মোহম্মাদ জসিম।

জনকল্যাণ সম্পাদক পদের জন্য এ জিহাদুল রহমান জিহাদ, উম্মুল ওয়ারা সুইটি, শাহ আলম ডাকুয়া ও শেখ নূর ইসলাম নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন। দফতর সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন, জাহাঙ্গীর খান বাবু, জিএম মাসুদ ঢালী, মনিরুজ্জামান উজ্জ্বল এবং রহমান মুফিজ (মুফিজুর রহমান মুফিজ)।

এছাড়া নির্বাহী পরিষদ সদস্য প্রার্থীর হলেন- আলী মনসুর, ইকবাল হাসান কাজল, ইমরান আহমেদ, এএম শাজাহান মিয়া, এএসএম সাইফ আলী, এমএ হায়দার খান, কায়সার হাসান, খায়রুন্নেসা নিপা, জান্নাতুল ফেরদৌস চৌধুরী, জিএম জোয়ারদার, দেবব্রত দত্ত, দেবাশীষ রায়, দুলাল খান, নাজু মির্জা, নাসির উদ্দিন বুলবুল, প্রণব কুমার মজুমদার, ফিরোজ কবির শাওন, মঞ্জুশ্রী বিশ্বাস, মর্তুজা হায়দার লিটন, মাহাবুব রেজা, জাকিউল ইসলাম বাবু, মো. তাওহীদ, মো. নাসির খান, মোহাম্মাদ মনিরুল আলম, মোস্তফা কামাল (সুমন মোস্তফা), মুঈদ খন্দকার, রারজানা সুলতানা, রেজাউল করিম রেজা, রফিকুল ইসলাম রিপন, শামীমা আক্তার (শামীমা দোলা), শেখ আরিফ বুলবন, সলিম উল্লাহ সেলিম, সাগর বিশ্বাস, সাহিন কাওসার ও সোহেলী চৌধুরী।

এর আগে নির্বাচনকে সামনে রেখে ৭ ফেব্রুয়ারির মধ্যে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন। প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করা হয় ৮ ফেব্রুয়ারি। প্রার্থী সম্পর্কে আপত্তি (যদি থাকে) ও আপত্তির শুনানি (যদি প্রয়োজন হয়) প্রদান ছিল ৯, ১০ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহার সময় বেধে দেয়া হয়েছিল ১১ ফেব্রুয়ারি। বৈধ প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয় ১৩ ফেব্রুয়ারি এবং শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ডিইউজের ভোটগ্রহণ।

ব্রেকিংনিউজ/এএন/এসআই



আপনার মন্তব্য

মিডিয়া বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং