Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মিডিয়া 

ফুলবাড়ীতে সাংবাদিকের উপর হামলা

ফুলবাড়ীতে সাংবাদিকের উপর হামলা
মো. রুকুনুজ্জামান বাবুল ১৫ ফেব্রুয়ারী ২০১৬, ৯:২৬ অপরাহ্ন Print

দিনাজপুর: মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশের জের ধরে ‘ফুলবাড়ী বার্তার’ বার্তা প্রধান, বাংলাদেশ টুডে ও বাংলা বাজার পত্রিকার ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচিব লিমনের উপর হামলা করা হয়।

সোমবার সকালে ফুলবাড়ী রেলস্টেশনে স্থানীয় যুবলীগ নেতা মিজানের নেতৃত্বে লিমনকে আটক করে কিল-ঘুষি মেরে শারিরীক ভাবে লাঞ্চিত করার ঘটনা ঘটে।


এ সময় আত্মরক্ষার্থে তিনি স্টেশন মাস্টারের রুমে গিয়ে আশ্রয় নিলে পরে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকছেদ আলী ফোর্স পাঠিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করেন।

এ ঘটনায় ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


যুবলীগ নেতা ও চিহৃত মাদক ব্যবসায়ী মিজান সম্পর্কে মোবাইল ফোনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সঙ্গে কথা বললে তিনি বলেন, ওসি সাহেব আমাকে ঘটনাটি জানিয়েছেন। সে যে কাজটি করেছে ঠিক করেনি। এই ঘটনায় আমরা দুঃখ প্রকাশ করছি।

এ দিকে এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার পাশা পাশি তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রোকমুনুজ্জামান রনি, অনলাইন প্রেস ক্লাব ও বনপার বিভাগীয় সমন্বয়ক জসিম উদ্দিন, এম টিভি নিউজ পোর্টালের সম্পাদক ইফতেকার হাবিব, মুক্তি নিউজের সম্পদাক মোস্তাকিম সরকার, প্রমুখ সাংবাদিক নেতৃবৃন্দ।

ব্রেকিংনিউজ/প্রতিনিধি/ডিএইচ



আপনার মন্তব্য

মিডিয়া বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং