Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মিডিয়া 

এবার জবিতে ২ সাংবাদিককে পেটালো ছাত্রলীগ

এবার জবিতে ২ সাংবাদিককে পেটালো ছাত্রলীগ
প্রতিবেদক ১৫ ফেব্রুয়ারী ২০১৬, ৭:৩০ অপরাহ্ন Print

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): ছাত্রলীগের বিভিন্ন কর্মকাণ্ডের পর এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২ সাংবাদিককে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে জবির ছাত্র্রলীগ শাখার কর্মীরা এ ঘটনা ঘটায়। বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী ইমরান, ইংরেজি বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী মাসুমের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে জানা গেছে।

আহতরা হলেন- বিডিনিউজটোয়ান্টিফোরডটকমের স্টাফ রির্পোটার কাজী মোবারক হোসেন ও বাংলামেইল২৪.কমের স্টাফ রির্পোটার ইমরান আহমেদ।

জানা গেছে, জবি থেকে স্নাতক ও স্নাতকোত্তর করা এই ২ সাংবাদিক সোমবার সনদপত্র সংগ্রহ করতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গিয়েছিলেন। প্রধান ফটক দিয়ে যাওয়ার সময় কাজী মোবারক ও ইমরান আহমেদের ওপর জবি ছাত্রলীগ নেতা তরিকুল ইসলামের কর্মীরা আকস্মিক হামলা চালান। পরে পথচারীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলায় আইন বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী ইমরান, ইংরেজি বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী মাসুমের নেতৃত্বে আরও বেশ কয়েকজন ছাত্র ছিলেন।

আহত কাজী মোবারক বলেন, আমি বিশ্ববিদ্যালয়ে সার্টিফিকেট তোলার জন্য এসেছিলাম। কিন্তু কোনো কিছু বুঝে ওঠার আগেই ক্যাম্পাসে ছাত্রলীগ কর্মীরা আমার মাথায় আঘাত করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, ‘হামলার ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

ব্রেকিংনিউজ/এসআই



আপনার মন্তব্য

মিডিয়া বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং