Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » মিডিয়া 

মাহফুজ আনামের বিরুদ্ধে মামলা অব্যাহত

মাহফুজ আনামের বিরুদ্ধে মামলা অব্যাহত
প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারী ২০১৬, ৩:১১ অপরাহ্ন Print

ঠাকুরগাঁও: ‘দ্য ডেইলি স্টার’ পত্রিকার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের আরও একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে রাষ্ট্রদ্রোহের ৪টি মামলা হলো। আর মোট মামলা সংখ্যা ১৭টি।

সোমবার সকালে ঠাকুরগাঁওয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আমলী আদালতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মুহাম্মদ সাদেক কুরাইশী এ মামলা করেন।

সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিরক্ষা গোয়েন্দা সংস্থা ডিজিএফআই'র সরবরাহ করা তথ্য প্রকাশ করার অভিযোগে এ মামলা করা হয়েছে।

মুহাম্মদ সাদেক কুরাইশীর আইনজীবী এ্যাডভোকেট আব্দুল হামিদ জানান, ২০০৭ সালে নেত্রীর বিরুদ্ধে ডেইলি স্টারে ২, ৩, ১৩ ১৪ ও ২২ জুন একাধিক প্রতিবেদন প্রকাশ করা হয়।

চলতি বছরের ৬ ফেব্রুয়ারি ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম একটি টেলিভিশনে টকশোতে স্বীকার করেন, ওই সময় একটি গোয়েন্দা সংস্থা প্রেরিত তথ্যাদি যাচাই বাছাই না করে ডেইলি স্টারে প্রকাশ করা হয়। এরপর বিষয়টি নিয়ে জাতীয় সংসদসহ সারাদেশে প্রতিবাদ হয়।

তিনি জানান, ঠাকুরগাঁও বিজ্ঞ আদালত ফৌজদারী কার্যবিধির ১৯৬ ধারা মতে সরকারের অনুমোদন সাপেক্ষে আইনআনুগ ব্যবস্থা গ্রহণের জন্য ঠাকুরগাঁও থানার অফিসার্স ইনচার্জকে নির্দেশ দেয়া হয়।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

মিডিয়া বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং