Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মিডিয়া 

‘সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে আলতাফ মাহমুদ সুদৃঢ় ছিলেন'

‘সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে আলতাফ মাহমুদ সুদৃঢ় ছিলেন'
প্রতিবেদক ১২ ফেব্রুয়ারী ২০১৬, ৮:৪৫ অপরাহ্ন Print

ঢাকা: যেকোন সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে আলতাফ মাহমুদ সুদৃঢ় ছিলেন বলে জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল।

শুক্রবার সন্ধায় জাতীয় প্রেসক্লাবে আলতাফ মাহমুদের স্মরণ সভায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এ স্মরণ সভার আয়োজন করে।

বুলবুল বলেন, সাংবাদিক নেতা আলতাফ মাহমুদ একজন সত্যিকারের ভাল মনের মানুষ ছিলেন। আমার দেখায় কাউকে মনে কষ্ট দিয়ে কথা বলেননি। শুধু তাই নয় ইউনিয়নের নেতৃত্ব থেকে শুরু করে যেকোন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তিনি ছিলেন সুদৃঢ়।

স্মরণ সভায় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেন, নিজের মেধা, যোগ্যতা ও শ্রমের মধ্যদিয়ে আলতাফ মাহমুদ সাংবাদিক জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আজ সে বেঁচে না থাকলেও আমাদের মাঝে আলতাফ সবসময় থাকবে।

বিএফইউজের মহাসচিব ওমর ফারুক চৌধুরী আলতাফ মাহমুদের স্মৃতিচারণ করে বলেন, সৎ নিষ্ঠাবান সাংবাদিকতার পথিকৃতি ছিলেন তিনি। বিএফইউজেতে আলতাফ মাহমুদ অমর হয়ে থাকবে।

বিএফইউজের ভারপ্রাপ্ত সভাপতি জাফর ওয়াজেদের সভাপতিত্বে স্মরণ সভায় আলতাফ মহমুদের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, বিএফইউজের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কামরুল হাসান খান, ঢাকা সংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজী রফিক, বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান, সাংবাদিক নেতা মধুসুধন মন্ডল প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএন/এমএইচ



আপনার মন্তব্য

মিডিয়া বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং