Facebook   Twitter   Google+   RSS (New Site)

মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » লাইফস্টাইল 

ট্রায়াল রুমে ক্যামেরা আছে কি না বোঝার উপায়

ট্রায়াল রুমে ক্যামেরা আছে কি না বোঝার উপায়
লাইফস্টাইল ডেস্ক ১১ মার্চ ২০১৬, ৬:৩২ অপরাহ্ন Print

ঢাকা: বর্তমানে শীততাপ নিয়ন্ত্রিত চকচকে শপিং মলগুলাতে শাড়ি থেকে জিনস- সবকিছুই পাওয়া যায় এক ছাদের তলায়। তার উপর রয়েছে ট্রায়াল-রুমের সুবিধা। পোশাকটিতে তোমাকে মানাচ্ছে কি না? কিংবা জামার মাপ ঠিকঠাক কিনা সেটা দেখার জন্য দোকানেই রয়েছে‘দ্য ট্রায়াল-রুম’।

তবে এখানেই যত গণ্ডগোল। আজকাল ট্রায়াল-রুমে থাকছে লুকানো ক্যামেরা (সিসি টিভি)। আর পোশাক বদলাতে গিয়েই আপনার নগ্ন বা অর্ধনগ্ন ছবি হচ্ছে ক্যামেরায় বন্দি। কিছুক্ষণের মধ্যে তা নেট দুনিয়ার হট টপিক।

ছোটখাটো দোকানে নয়, আজকাল নাম করা দোকানেই এই সমস্যা হয়ে থাকে। তাই ট্রায়ালরুমে যাওয়ার আগে সতর্ক হয়ে যান। ছোট ছোট দু’টি তত্ত্ব যা আপনাকে বলে দেবে ট্রায়াল-রুমে ক্যামেরা আছে কি না।

১) পোশাক বদলের আগে নিজের ফোন থেকে কাউকে একটা ফোন করুন। যদি দেখেন ফোন সঠিক ভাবে যাচ্ছে তাহলে নিশ্চিন্ত। ট্রায়াল-রুমে ক্যামেরা নেই। কিন্তু যদি যা যায় বুঝে নেবেন গোপন ক্যামেরা আপনাকে অনুসরণ করছে।

২) আপনার বুড়ো আঙুলটি ট্রায়াল রুমের আয়নায় লাগান। যদি আঙুলের প্রতিবিম্ব ও বুড়ো আঙুলের মাপ এক থাকে তাহলে সব ঠিক। কিন্তু প্রতিবিম্বের আকার বড় হলে সঙ্গে সঙ্গে ট্রায়াল রুম থেকে বেরিয়ে আসুন।

ব্রেকিংনিউজ/ডিএইচ



আপনার মন্তব্য

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং