Facebook   Twitter   Google+   RSS (New Site)

মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » লাইফস্টাইল 

চুম্বনের আগে যে ৫টি বিষয় মাথায় রাখা উচিত

চুম্বনের আগে যে ৫টি বিষয় মাথায় রাখা উচিত
লাইফস্টাইল ডেস্ক ১০ জানুয়ারী ২০১৬, ৯:২৭ অপরাহ্ন Print

ঢাকা: নিজের ভালবাসাকে প্রকাশ করার জন্য চুম্বন অনবদ্য। চুম্বনের মাধ্যমেই আপনি আপনার সঙ্গীর প্রতি ভালবাসা, বিশ্বাস এবং ভরসাকে প্রকাশ করতে পারেন। এমনকি তার মনে ভরসা জোগানোর জন্য তার কপালে আপনার ঠোঁটের ছোট্ট একটা স্পর্শই যথেষ্ট। এছাড়া ভালবাসা প্রদর্শন করার জন্য তার ঠোঁটে একটা চুম্বই অনেক কিছু বলে দিতে সক্ষম। কিন্তু আপনার সঙ্গীকে চুম্বন করার আগে এই কথাগুলি অবশ্যই মাথায় রাখা দরকার...

মুখের দুর্গন্ধ
যদি আপনার মুখ থেকে খারাপ গন্ধ বের হয়, তাহলে তা আপনাদের একাকী মুহূর্তটিকে নষ্ট করে দিতে পারে। তাই চুম্বন করতে যাওয়ার আগে ভালো ভাবে ব্রাশ করে মাউথ ফ্রেসনার লাগিয়ে তবেই যান। তাহলে আর কোনও সমস্যা হবে না।

গায়ে পারফিউম লাগান

চুম্বনের সময় আপনার গায়ের সুগন্ধ থাকা খুব দরকার। কারণ চুম্বনের সময় আপনার গায়ের গন্ধ আপনার সঙ্গীর নাকে যাবে। তাই আপনি যদি এমন কোনও ভালো গন্ধযুক্ত পারফিউম লাগান তাহলে তা আপনার সঙ্গীকে অনেক বেশি আকর্ষণ করতে সক্ষম হবে।

সহমতের ওপর জোর দিন
চুম্বন করলেও অবশ্যই আপনার সঙ্গীর মত নিন। যদি আপনার সঙ্গী মত না দেন তাহলে তার কোনও দরকার নেই। কারণ এই ক্ষেত্রে আপনার সঙ্গে, সঙ্গীর মত থাকাটাও খুবই জরুরি।

চোখ বন্ধ করুন
গাঢ় এবং উৎসাহী প্রেমিক-প্রেমিকাদের চুম্বনের সময় চোখ বন্ধ করার কোনও দরকার পড়ে না। কারণ চুম্বন এবং ভালবাসা যদি সত্যিকারের হয়ে থাকে তাহলেই চুম্বন মন থেকে হয়ে থাকে। এর জন্য আলাদা করে চোখ বন্ধ করার কোনও দরকার পরে না। কারণ চোখ স্বয়ংক্রিয়ভাবেই বন্ধ হয়ে যায়।

জোড় করবেন না
যদি আপনার সঙ্গী বেশি সময় ধরে চুম্বনে সাবলীল না হন তাহলে তাকে জোড় করার কোনও দরকার নেই। তিনি যাতে স্বাছন্দ্যবোধ করেন তাই করবেন।

এই কথাগুলো মাথায় রেখেই মনের আনন্দে সঙ্গীর প্রতি আপনার গাঢ় ভালবাসা প্রকাশ করুন।

ব্রেকিংনিউজ/এটিআর



আপনার মন্তব্য

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং