Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » আইন 

নারায়ণগঞ্জের ৭ খুন মামলা

দুই মামলার নতুন স্বাক্ষীদের স্বাক্ষ্যগ্রহণ

 দুই মামলার নতুন স্বাক্ষীদের স্বাক্ষ্যগ্রহণ
শওকত এ.সৈকত ৩১ মার্চ ২০১৬, ১১:৩৮ পূর্বাহ্ন Print

নারায়ণগঞ্জ: আলোচিত ৭ খুন মামলায় নতুন স্বাক্ষীদের স্বাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী বৃহস্পতিবার সকাল ১০টায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রধান আসামি নূর হোসেনসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

এদের মধ্যে আছেন- র‌্যাবের চাকরিচ্যুত সাবেক ৩ কর্মকতা লেফটেনেন্ট কর্ণেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ হোসেন ও লেফটেনেন্ট কমান্ডার এমএম রানাসহ অন্যরা।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে তাদের হাজির করা হয়।

পরে আসামিদের উপস্থিতিতে সকাল সাড়ে ১০টায় নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলামের (শহীদ চেয়ারম্যানের) স্বাক্ষ্যগ্রহণ শুরু হয়। একই সাথে ৭ খুনের ঘটনায় দায়েরকৃত দু’টি মামলারই নতুন স্বাক্ষীদের স্বাক্ষ্যগ্রহণ শুরু করেন আদালত।

এর আগে কয়েক দফায় স্বাক্ষীদের স্বাক্ষ্যগ্রহণের পর গত ২১ মার্চ ৭ খুন মামলায় কয়েকজন আসামির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডকারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপম ও নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের বন্ধু নিহত মনিরুজ্জামান স্বপনের ভাই মিজানুর রহমানের স্বাক্ষ্যগ্রহণ করেন আদালত। ওই দিন নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম, তার ছেলে সাইদুল ইসলাম, নিহত মনিরুজ্জামান স্বপনের নিকট আত্মীয় শাহ্জালালের সাক্ষ্যগ্রহণ করার কথা থাকলেও সময় সংকুলান হওয়ায় আদালত তাদের স্বাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী তারিখ ধার্য্য করেন। সেই অনুযায়ী আজ এই তিনজনের স্বাক্ষ্যগ্রহণ করার কথা রয়েছে।

২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৭ জনকে অপহরণের তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ব্রেকিংনিউজ/এমএইচ/এইচএস



আপনার মন্তব্য

আইন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং