Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » আইন 

চট্টগ্রামে স্বর্ণ লুটের ঘটনায় হাবিলদার মেজবাহ রিমান্ডে

চট্টগ্রামে স্বর্ণ লুটের ঘটনায় হাবিলদার মেজবাহ রিমান্ডে
প্রতিনিধি ২৯ মার্চ ২০১৬, ৫:৫৫ অপরাহ্ন Print

চট্টগ্রাম: নগরীতে ২ স্বর্ণের দোকানের কর্মচারী থেকে ২০৫ ভরি স্বর্ণ লুটের ঘটনায় জড়িত সন্দেহে রেলওয়ে নিরাপত্তার বাহিনীর (আরএনবি) হাবিলদার মেজবাহ উদ্দিনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্ত সংস্থা সিআইডির উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম আসামি হাবিলদার মেজবাহ উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক এ রায় ঘোষণা করেন।

চট্টগ্রাম আদালতের জেলা পুলিশ পরিদর্শক মশিউর রহমান তথ্যটি জানিয়েছেন।

পুলিশ সদর দফতরের এক আদেশে সোনার পাত ছিনতাইয়ের মামলার তদন্তভার পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ২৯ ফেব্রুয়ারি নগরীর হাজারী গলির দুই স্বর্ণ ব্যবসায়ী পলাশ ধর ও বিশ্বজিৎ চক্রবর্তী ২০৫ ভরি স্বর্ণ নিয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশে সকালে পাহাড়তলী রেলওয়ে স্টেশনে যান। সেখানে ঢাকাগামী মহানগর ট্রেনের জন্য অপেক্ষাকালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন নিরাপত্তাকর্মী দুই ব্যবসায়ীকে তল্লাশি করে।

এ নিয়ে তাদের সঙ্গে নিরাপত্তাকর্মীদের বাকবিতণ্ডা হলে দুই ব্যবসায়ীকে নিরাপত্তাবাহিনীর কক্ষে নিয়ে মারধর করে তাদের কাছ থেকে স্বর্ণের ব্যাগ ছিনিয়ে নেয়া হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ফাঁড়ির ইনচার্জ আরএনবির হাবিলদার মেজবাহ উদ্দিন।

এ ব্যাপারে মামলা হলেও ঘটনার দেড় মাস পরও ছিনতাইকৃত স্বর্ণ উদ্ধার এবং প্রকৃত অপরাধীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার পর হাবিলদার মেজবাহ উদ্দিনকে গ্রেফতার করা হয় এবং রেলের নিরাপত্তা বাহিনী থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

ব্রেকিংনিউজ/এসআই



আপনার মন্তব্য

আইন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং