Facebook   Twitter   Google+   RSS (New Site)

বুধবার ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » আইন 

তনুর লাশ তোলা হচ্ছে বুধবার, কুমিল্লা উত্তাল

তনুর লাশ তোলা হচ্ছে বুধবার, কুমিল্লা উত্তাল
প্রতিনিধি ২৯ মার্চ ২০১৬, ৩:৪২ অপরাহ্ন Print

কুমিল্লা: ময়নাতদন্তের জন্য বুধবার কবর থেকে সোহাগী জাহান তনুর লাশ উত্তোলন করা হবে। মঙ্গলবার মামলার তদন্ত সংশ্লিষ্টরা এ তথ্য জানিয়েছেন।

এর আগে সোমবার বিকালে কুমিল্লার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়নাব বেগম কলেজছাত্রী তনুর লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য এ আদেশ দেন।

বুধবার প্রথম শ্রেণির একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সিআইডি ও ডিবির বিশেষজ্ঞ দল লাশ উত্তোলনের জন্য জেলার মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামে যাবে এবং সকাল ১০টার দিকে কবর থেকে লাশ উত্তোলন করা হবে।

জেলা ডিবি সূত্রে জানা গেছে, লাশের ময়নাতদন্তের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে একটি টিম গঠন করা হয়েছে।

এদিকে তনু হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে তার সহপাঠী শিক্ষার্থীরা কলেজের শহীদ মিনারের ‘তনু মঞ্চে’ বিক্ষোভ কর্মসূচি অব্যাহত রেখেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে তনুর রুহের মাগফেরাত কামনা করে শিক্ষার্থীরা দোয়া ও মিলাদ মাহফিলও করেছেন।  এছাড়া তনু হত্যার বিচারের দাবিতে চৌদ্দগ্রামসহ জেলার বিভিন্ন উপজেলা শহর ও শিক্ষাপ্রতিষ্ঠান আন্দোলনে উত্তাল রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবির ওসি একেএম মনজুর আলম জানান, সোহাগী জাহান তনুর লাশ কবর থেকে উত্তোলনের জন্য বুধবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট লুৎফুন নাহারের নেতৃত্বে সিআইডি ও ডিবির টিম মির্জাপুর গ্রামে যাবে। সকাল ১০টার দিকে লাশ কবর থেকে উত্তোলন করার সম্ভাবনা রয়েছে।

অপর একটি সূত্র জানায়, লাশের ময়নাতদন্তের জন্য বিশেষজ্ঞ ফরেনসিক ডাক্তারের সমন্বয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে একটি টিম গঠন করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

আইন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং