Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » আইন 

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ভোটগ্রহণ শেষ

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ভোটগ্রহণ শেষ
প্রতিবেদক ২৪ মার্চ ২০১৬, ৬:২৪ অপরাহ্ন Print

ঢাকা: সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০১৬-১৭ ইং বর্ষের নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় ভোটগ্রহণ শেষ হয়।

এর আগে বুধবার দুদিনব্যাপী নির্বাচনে এই ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণের প্রথম দিনে ভোট দিয়েছেন সুপ্রিমকোর্টের ১ হাজার ৮শ’ ৬৮ জন আইনজীবী। দুদিনব্যাপী এ নির্বাচনের প্রথম দিনে বুধবার সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে ৪৩ বুথে সকাল ১০টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। দুপুরে এক ঘণ্টার বিরতি দিয়ে ভোট চলে বিকেল ৫টা পর্যন্ত।

বৃহস্পতিবরাও সকাল ১০টা থেকে মাঝে ১ ঘণ্টা বিরতি দিয়ে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। তারপর ভোটগণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।

সুপ্রিমকোর্টের আইনজীবীদের এ নির্বাচনে ভোটার সংখ্যা ৫ হাজার ২৮ জন। সুপ্রিমকোর্ট বার নির্বাচন সংক্রান্ত সাব-কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট হারুনুর রশীদ। তার সঙ্গে রয়েছেন আরও ৬ সদস্য।

বরাবরের মতো নির্বাচনে মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে সরকার সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ‘সাদা’ প্যানেল এবং জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ‘নীল’ প্যানেলের মধ্যে।

সাদা ও নীল প্যানেলের সমর্থনে তাদের সমর্থকরা ভোট প্রার্থনার মিছিলে মুখরিত করে রেখেছে সুপ্রিমকোর্ট বার প্রাঙ্গণ। বুধবারের মতো প্রার্থীরা শেষ দিনেও ভোটারদের প্রবেশ লাইনে দাঁড়িয়ে ভোট প্রার্থনা করছেন।

ব্রেকিংনিউজ/এইচএস



আপনার মন্তব্য

আইন বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং