Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » সাক্ষাৎকার 

‘এই ভালোবাসার কাছে কোন অ্যাওয়ার্ডও কিছু না’

‘এই ভালোবাসার কাছে কোন অ্যাওয়ার্ডও কিছু না’
প্রিন্স মাহমুদ
বাবুল হৃদয় ০১ ফেব্রুয়ারী ২০১৬, ১১:২৮ পূর্বাহ্ন Print
এ সম্পর্কিত আরও খবরঃ

ঢাকা: প্রিন্স মাহমুদের কথা, সুর ও সংগীতে গতকাল রোববার আনুষ্ঠানিক প্রকাশ হল নতুন অ্যালবাম ‘খেয়ালপোকা’। ১০টি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। অ্যালবামসহ গানের বিভিন্ন বিষয় নিয়ে ব্রেকিংনিউজের সঙ্গে খোলামেলা কথা বলেছেন তিনি। এসময় তিনি বলেন ‘এই ভালোবাসার কাছে কোন অ্যাওয়ার্ডও কিছু না।’ নিম্নে তার সাক্ষাতকারটি দেয়া হলো-

ব্রেকিংনিউজ: ‘খেয়ালপোকা’ নিয়ে আপনার মূল্যয়ন কী?

প্রিন্স মাহমুদ: ‘খেয়ালপোকা’ কিছু ভালো চিন্তার ফসল। নতুন শিল্পীরাও যোগ হয়েছে এ অ্যালবামে। কনা, ইমরান, তাহসান, এলিটা, মাহাদির গানও রয়েছে অ্যালবামে। সবাই নতুন গানগুলো শুনবেন।’ আপনারাই মূল্যয়ন করবেন গানগুলো কেমন হয়েছে।

ব্রেকিংনিউজ: এ অ্যালবামে নতুনদের নিয়ে কাজ করেছেন, তাদের সম্পর্কে আপনার মন্তব্য জানতে চাই।

প্রিন্স মাহমুদ: অ্যালবামে নতুনদের মধ্যে গান করেছেন, মিনার, শামিম, ইভা ও নন্দিতা। প্রত্যেকেই এরা যার যার অবস্থান থেকে ভালো গেয়েছে। ওদের গাওয়া গানগুলিও শ্রোতাদের কানে লাগবে।

ব্রেকিংনিউজ: আপানার কথা ও সুরে প্রায় অর্ধশত মিশ্র অ্যালবাম প্রকাশ হয়েছে। এরমধ্য আপনার পছন্দেরে অ্যালবাম কোনগুলো?

প্রিন্স মাহমুদ: আমার সব অ্যালবামের কাজই ধরে ধরে করা প্রত্যেকটায়ই সমান যত্ন ছিল। এরপরও মনে হচ্ছে ‘শক্তি’, ‘ক্ষমা’, ‘শেষ দেখা’, ‘এখনো দু-চোখে বন্যা’, ‘দেয়াল’, ‘দাগ’, ‘পিয়ানো’, ‘দেশে ভালোবাসা নাই’, ‘যন্ত্রণা’, ‘নির্বাচিতা’, ‘নিমন্ত্রণ’, ‘অপরাজিতা’, ‘কেয়া পাতার নৌকো’ প্রভৃতি অ্যালবামগুলো কিছুটা দর্শকপ্রিয়তা পেয়েছে। এরসঙ্গে নতুন যুক্ত হয়েছে ‘খেয়ালপোকা’।

ব্রেকিংনিউজ: প্রকাশনা অনুষ্ঠানে তপু বলেছিল ‘মেসি গোল দেবেন, এ আর এমন কি। তেমনি প্রিন্স মাহমুদের গান তো ভালো হবেই, এটাই তো চেনা! তাই তাকে প্রতিযোগিতা করতে হয় তার নিজের সঙ্গে’ আপনার মন্তব্য কী?

প্রিন্স মাহমুদ: এখানেই আসলে আমার ভয়। কিছু ভালো গান দিতে পেরেছি বলে আমার কাছে শ্রোতাদের প্রত্যাশা একটু বেশি। ভালো কথা, সুর, কম্পোজিশন মিলিয়ে একটি ভালো গান হয়। শ্রোতাদের ভালো লাগবে আমার গান, এই পথেই আমি হাটছি। শ্রোতাদের ভালোলাগা নিয়ে এগিয়ে যেতে চাই।

ব্রেকিংনিউজ: প্রকাশনা অনুষ্ঠানে দেশের সংগীত, চলচ্চিত্র ও টেলিভিশন অঙ্গনের শিল্পী-নির্মাতারা জনপ্রিয় সংগীতশিল্পীরা এসেছেন আপনাকে উইস করলেন, কেমন লেগেছে?

প্রিন্স মাহমুদ: এটাই আমার জন্য বড় অ্যাওয়ার্ড। এই ভালোবাসার কাছে কোন অ্যাওয়ার্ডও কিছু না। আমি খুবই আনন্দিত।

ব্রেকিংনিউজ/বিএইচ



আপনার মন্তব্য

সাক্ষাৎকার বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং