Facebook   Twitter   Google+   RSS (New Site)

সোমবার ২৬ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » সাক্ষাৎকার 

বাসিন্দাদের জীবনে স্বস্তির বার্তা এনে দিতে চাই

বাসিন্দাদের জীবনে স্বস্তির বার্তা এনে দিতে চাই
ছবি: ব্রেকিংনিউজ
সাক্ষাৎকার ডেস্ক ২২ এপ্রিল ২০১৫, ১২:১২ অপরাহ্ন Print

ঢাকা: হাজী মাসুম আহমেদ। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী। তিনি একজন ব্যবসায়ী ও সংস্কৃতিকর্মী। এবারই প্রথম তিনি নির্বাচনে প্রার্থী হয়েছেন। তিনি তার নির্বাচনে ঠেলাগাড়ী প্রতীক পেয়েছেন। হাজী মাসুম তার মহল্লার বাসিন্দাদের জীবনে স্বস্তির বার্তা এনে দিতে চান।

হাজী মাসুম আহমেদ সোমবার রাতে তার নিজ ব্যবসায়িক কার্যালয়ে এক সাক্ষাৎকারে এ কথা জানান। এই সাক্ষাৎকারটি নিয়েছেন ব্রেকিংনিউজের নিজস্ব প্রতিবেদক রশিদ আল রুহানী

ব্রেকিংনিউজ: ব্রেকিংনিউজের পক্ষ থেকে আপনাকে শুভেচ্ছা।
হাজী মাসুম আহমেদ: আপনাকেও আমার পক্ষ থেকে স্বাগতম।

ব্রেকিংনিউজ:
আপনার নির্বাচনি প্রচারণা কেমন চলছে?
হাজী মাসুম আহমেদ: খুবই ভাল। প্রতিদিন সকালে প্রচারণায় বের হই আর ফিরি রাত ১০ টায়। নির্বাচনে জিততে হলে তো কষ্ট করতেই হবে।

ব্রেকিংনিউজ: আপনি নির্বাচনে জিতলে ওয়ার্ডবাসির জন্য কি চমক দেখাতে চান?
হাজী মাসুম আহমেদ: আমার চমক আছে জানযট নিরসন করা। ২০১৩ সালে আমি আমার এলাকার রাস্তায় বাশেঁর বেরিকেড দিয়ে জানযট নিরসনে ব্যাপক আলোচিত হয়। নির্বাচিত হলে আমি এই এলাকার রাস্তা জানযট মুক্ত রাখবো।

ব্রেকিংনিউজ: আপনার এলাকাবাসীর নিরাপত্তা জন্য কি ধরনের পদক্ষেপ নিবেন?
হাজী মাসুম আহমেদ: আমি আমার সর্বাত্মক চেষ্টা দিয়ে নিরাপত্তার ব্যবস্থা করবো। এলাকায় প্রশাসনিক কর্মকর্তারা যেন ভালভাবে দায়িত্বপালন করে সে বিষয়ে তদারকি করবো। চুরি, ছিনতাই, চাঁদাবাজী, সন্ত্রাসীদের আখড়া যদি থাকে সেটি আমি বন্ধ করে দিবো। মাদক সেবন প্রতিরোধ করবো। কমিউনিটি পুলিশ নিযোগ করে এলাকাবাসীর নিরাপত্তার ব্যবস্থা করবো।

ব্রেকিংনিউজ: জন দুর্ভোগের হাত থেকে বাসিন্দাদেরকে রেহাই দেবার ক্ষেত্রে পরিকল্পনা কি?
হাজী মাসুম আহমেদ: এলাকার মধ্যে যত ধরনের খানা-খন্দ আছে সেগুলি সেচ্ছাশ্রমের মাধ্যমে ঠিক করবো। ময়লা-আবর্জনার দুর্গন্ধ থেকে এলাকাবাসীকে রক্ষা করবো। ময়লার ডাস্টবিন এলাকার বাইরে রাখার ব্যবস্থা করবো। এলাকাবাসীর সব ধরনের সমস্যায় আমি তাদের পাশে থাকবো।

ব্রেকিংনিউজ: আমি শুনেছি আপনি একজন সংস্কৃতি কর্মী। নির্বাচনে এই বিষয়টি আপনাকে কিভাবে সহায়তা করবে?
হাজী মাসুম আহমেদ: আমি সংস্কৃতিমনা ব্যাক্তি। অনেকদিন থেকেই আমি অভিনয়ের সাথে জড়িত আছি। সেক্ষেত্রে আমার জনপ্রিয়তা রয়েছে। আর এই জনপ্রিয়তা আমার কাউন্সিলর প্রার্থী থেকে নির্বাচিত করবে বলে আমি মনে করি।

ব্রেকিংনিউজ: আপনার প্রতীক ঠেলাগাড়ী। এর বিশেষত্ব কী?
হাজী মাসুম আহমেদ: ঠেলাগাড়ী আমি নির্বাচন কমিশনে চেয়ে পেয়েছি। আমি মেহনতী মানুষের জন্য কাজ করতে চাই। শ্রমিকদের দু:খ দুর্দশাকে নিজের করে নিতে চাই। এটাই আমার ঠেলাগাড়ী প্রতীকের বিশেষত্ব।

ব্রেকিংনিউজ: নির্বাচনে জয়ী হবার ব্যাপারে আপনি কতটুকু আশাবাদী?
হাজী মাসুম আহমেদ: আমার মনে হচ্ছে এলাকাবাসী আমাকে জয়ী করবে। কারণ আমি এলাকাবাসীর পাশে থাকি সবসময়। আমি এ এলাকার সন্তান। আমার কাছে সবারই অনেক আশা-ভরসা। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অনেকবার করে নির্বাচিত হলেও আমি মনে করি এবার আমাকে সুযোগ দিবে এলাকাবাসী।

ব্রেকিংনিউজ: আপনার মূল্যবান সময় দেবার জন্য অসংখ্য ধন্যবাদ।
হাজী মাসুম আহমেদ: আপনাকে ও ব্রেকিংনিউজকেও অনেক ধন্যবাদ।

ব্রেকিংনিউজ/আরএআর/এটিআর



আপনার মন্তব্য

সাক্ষাৎকার বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং