Facebook   Twitter   Google+   RSS (New Site)

শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, অপরাহ্ন

প্রচ্ছদ » সাক্ষাৎকার 

সানি লিওনের সাথে তুলনায় খারাপ কিছু দেখছি না

সানি লিওনের সাথে তুলনায় খারাপ কিছু দেখছি না
সাক্ষাৎকার ডেস্ক ২৩ মার্চ ২০১৫, ৫:৪৪ অপরাহ্ন Print

নায়লা নাইম। বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী। সচারাচর দেশের মডেল কন্যাদের থেকে তিনি কিছুটা ব্যতিক্রম। কোন জড়তা ছাড়াই অনায়াসে খোলামেলা পোশাকে তাকে পোজ দিতে দেখা যায় ক্যামেরার সামনে। যাকে বলা হয় বাংলাদেশের সানি লিওন। তার কাজ নিয়ে আলোচনা-সমালোচনা যাই হোক, থেমে নেই তিনি-এগিয়ে যাচ্ছেন নিজের মতো করে।

নায়লার বর্তমান সময়ের ব্যস্ততা আর নানা বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন ব্রেকিংনিউজের প্রতিনিধি মাসুদুর রহমান। পাঠকদের জন্য পুরো সাক্ষাৎকারটি তুলে ধরা হল-

ব্রেকিংনিউজ: শোবিজ অঙ্গনে আসাটা কীভাবে?
নায়লা নাইম: ছোটবেলা থেকেই মিডিয়ায় কাজের প্রতি আগ্রহ ছিলো। একবার একটা প্রতিযোগিতায় ছবি জমা দিয়েছিলাম। ছবি সিলেক্ট করার পরে ওরা গ্রুমিং এর ব্যবস্থা করে। আর সেখান থেকেই আমাকে সিলেক্ট করা হয়। এভাবেই আমার মিডিয়াতে আসা।

ব্রেকিংনিউজ: এ পর্যন্ত কতগুলো চলচ্চিত্র ও মডেলিংয়ে কাজ করা হয়েছে?
নায়লা নাইম: চলচ্চিত্রে আমার পদার্পণ নতুন। প্রথমে ‘রান আউট’ মুভির মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করি এবং সম্প্রতি ‘রাত্রির যাত্রী’ নামে একটা ছবি করলাম। আরও ২ টা ছবির সাথে আমি যুক্ত আছি। আর মডেলিং এর সাথে আমি যুক্ত আছি দীর্ঘ ৫ বছর যাবৎ। আসলে মডেলিংয়ের কাজ ঐভাবে গুণে দেখা হয়নি, তবে অসংখ্য মডেলিং এর সাথে যুক্ত ছিলাম এবং এখনও আছি।

ব্রেকিংনিউজ: এখন ব্যস্ততা কি নিয়ে?
নায়লা নাইম: যেহেতু পেশায় আমি একজন দন্ত চিকিৎসক তাই আমি আমার রোগীদের নিয়েই বেশিরভাগ সময় ব্যস্ত থাকি। আর নতুন কিছু কাজের সাইনিং হচ্ছে সেগুলো প্রকাশ পেলে আপনারা নিজেই সেটা দেখতে পারবেন।

ব্রেকিংনিউজ: নিজেকে সব সময় ভিন্নভাবে উপস্থাপন করতে কেমন লাগে? এটা কি বাংলা সংস্কৃতির সঙ্গে বেমানান নয়?
নায়লা নাইম: আসলে আমি নিজেকে কখনও ভিন্নভাবে উপস্থাপন করিনি। যখন যে কাজের ক্ষেত্রে যেভাবে নিজেকে উপস্থাপন করতে হবে তখন সেভাবেই নিজেকে উপস্থাপন করেছি। এটাকে আসলে ভিন্নভাবে ভাবার বা ভিন্নভাবে দেখার কিছু নাই। কেননা কাজগুলো আমাদের দেশেই হচ্ছে এবং দেশীয় ডিরেক্টর, দেশীয় প্রোডাকশনেই হচ্ছে। আর ক্লায়েন্টরা যেভাবে চায় সেভাবেই কাজ করতে হয়। যেহেতু আমি একজন মডেল সুতরাং আমাকেও সেভাবে কাজ করতে হয়। এখানে ভিন্নভাবে উপস্থাপন করার কিছু নাই। বাংলা সংস্কৃতির সঙ্গে বেমানান কথাটা আসলে যৌক্তিক নয়। কেননা চিত্রজগতে এমন কাজ অন্য অভিনেত্রীরাও কমবেশি করছে। আর আমাদের চিন্তাধারা, পছন্দ-অপছন্দ, সংস্কৃতি দিনদিন উন্নত হচ্ছে। তার সাথে নিজেকে খাপ খাইয়ে নেয়াই আসল ব্যাপার। যেটা সবাই পারে না। আসলে কে কতটুকু সার্থক সেটা তার দর্শক জনপ্রিয়তা প্রমাণ করে।

ব্রেকিংনিউজ: মডেলিং বা অভিনয়ের প্রয়োজনে সাহসী চরিত্রে যাওয়ার ইচ্ছে আছে কি না?
নায়লা নাইম: না, সাহসী চরিত্রে যাওয়ার কোন ইচ্ছে নাই।

ব্রেকিংনিউজ: আপনার ওয়েব সাইটটি হ্যাক করা নিয়ে জানতে চাই?
নায়লা নাইম: এখন আমি কোন ওয়েব সাইট মেইনটেইন করি না।

ব্রেকিংনিউজ: বলিউড অভিনেত্রী সানি লিওনের সাথে আপনার তুলনার বিষয়টি কীভাবে দেখেন?
নায়লা নাইম: সানি লিওন হচ্ছে ২০১৪ এর Google top trend no-1 (গুগল টপ ট্রেড নাম্বার ওয়ান) আর আমি বাংলাদেশিদের মধ্যে বাংলাদেশ থেকে Google top trend no-1 (গুগল টপ ট্রেড নাম্বার ওয়ান)। সানি লিওন ভারতের ২৫০ কোটি জনসংখ্যার মধ্যেও যে এত জনপ্রিয় আর সেখানে বাংলাদেশের জনসংখ্যা মাত্র ১৬ কোটি। সুতরাং তার সাথে আমার তুলনা করা এখানে খারাপ কিছু দেখছি না। সে এখন বলিউডের একজন নামকরা অভিনেত্রী এবং বর্তমানে খুবই শক্ত অবস্থানে আছে।

ব্রেকিংনিউজ: আলোচনা-সমালোচনার মাঝে আজকের নায়লা নাঈমকে ১০ বছর পর কোন অবস্থানে দেখতে চান?
নায়লা নাইম: আলোচনা-সমালোচনার মাঝে আমি নিজেকে একজন সফল ‘দন্ত চিকিৎসক’ ও সফল ‘অভিনেত্রী’ হিসেবে দেখতে চাই।

ব্রেকিংনিউজ: একজন চিকিৎসক না মডেল-অভিনেত্রী কোন পরিচয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেন?
নায়লা নাইম: দেখুন চিকিৎসক কিংবা মডেল-অভিনেত্রী দুটোই আমার পরিচয়, দুটোই আমার পেশা। কোনটাকেই ছোট করে দেখার কিছু নাই, দুটোকেই আমি সমানভাবে দেখি।

ব্রেকিংনিউজ: ‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রে নিজেকে কীভাবে উপস্থাপন করছেন? এটি একটি দৃষ্টান্ত হবে বলে পরিচালক দাবি করছেন।
নায়লা নাইম: আমি আসলে নিজেকে কোনভাবেই উপস্থাপন করছি না, এটা সম্পূর্ণ পরিচালকের দায়িত্ব আমাকে কীভাবে উপস্থাপন করবেন। তবে অবশ্যই ভালো কিছু হবে, সেটা দেখার জন্য অপেক্ষা করুন।

ব্রেকিংনিউজ: সময় দেয়ার জন্য আপনাকে ব্রেকিংনিউজের পক্ষ থেকে অনেক ধন্যবাদ।
নায়লা নাইম: আপনাকেও ধন্যবাদ। আর ব্রেকিংনিউজের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইলো।

ব্রেকিংনিউজ/এমআর/এসইউএম



আপনার মন্তব্য

সাক্ষাৎকার বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং