Facebook   Twitter   Google+   RSS (New Site)

বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » স্বাস্থ্য 

মাসুদুর রহমান এফপিএবি’র সভাপতি নির্বাচিত

মাসুদুর রহমান এফপিএবি’র সভাপতি নির্বাচিত
প্রতিবেদক ২৬ ফেব্রুয়ারী ২০১৬, ৬:৫৬ অপরাহ্ন Print

ঢাকা: মাসুদুর রহমান ফ্যামিলি প্লানিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এফপিএবি) এর বিনা প্রতিদ্বন্দীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন। মহাসচিব নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান খান লিটন এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন তরঙ্গ লাজ বন্তি।

মাসুদুর রহমান পর্যায়ক্রমে রাষ্ট্রয়াত্ব প্রতিষ্ঠান পদ্মা, মেঘনা ও যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দীর্ঘদিন সফলভাবে দায়িত্ব পালন করেছেন। তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম শহীদ ময়েজউদ্দিনের মেজ জামাতা।

শুক্রবার ২নং নয়াপল্টনে এফপিএবি’র কেন্দ্রীয় কার্যালয়ে শহীদ ময়েজউদ্দিন মিলনায়তনে এফপিএবি’র নির্বাহী পরিষদে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সারাদেশের ৮২ জন জাতীয় কাউন্সিলরদের মধ্যে ৭৫ জন জাতীয় কাউন্সিলর বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে অংশগ্রহণ করেন।

নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান মজনু, চৌধুরী মুরশেদ আলম মধু, মালেকা বেগম ও অ্যাড. কানিজ ফাতেমা আমিন। অবৈতনিক কোষাধ্যক্ষ হিসেবে তরঙ্গ লাজ বন্তি, অবৈতনিক সহকারী মহাসচিব আ খ ম খায়রুল হাসান সুজন, অবৈতনিক সম্পাদক যুব আয়মান বাহার, অবৈতনিক সম্পাদক অ্যাডভোকেসি প্রফেসর তসদিকুর রহমান ও অবৈতনিক সম্পাদক মহিলা সায়েরা চৌধুরী নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, এফপিএবি ইন্টারন্যাশনাল প্ল্যা প্যারেন্ড হুড ফেডারেশনের সদস্য। পরিবার পরিকল্পনা ও প্রজনন স্বাস্থ্যসেবায় প্রতিষ্ঠানটি ১৯৫৩ সাল থেকে এই উপমহাদেশে কাজ করে আসছে। এটি সম্পূর্ণ অলাভজনক ও সেচ্চাসেবী একটি প্রতিষ্ঠান।

ব্রেকিংনিউজ/এসআই



আপনার মন্তব্য

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং