Facebook   Twitter   Google+   RSS (New Site)

রবিবার ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ, পূর্বাহ্ন

প্রচ্ছদ » মজার খবর 

ওবামা-বৃদ্ধার নৃত্য রোমাঞ্চিত ৫ কোটি দর্শক (ভিডিও)

ওবামা-বৃদ্ধার নৃত্য রোমাঞ্চিত ৫ কোটি দর্শক (ভিডিও)
মজার খবর ডেস্ক ২৩ ফেব্রুয়ারী ২০১৬, ১২:০৬ অপরাহ্ন Print

ঢাকা: মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সাক্ষাৎ পেলে যে কেউ আনন্দে উৎফুল্ল হবে সেটাই স্বাভাবিক। এর ব্যতিক্রম হয়নি ১০৬ বছর বয়সী এক বৃদ্ধা ভার্জিনিয়া ম্যাকলরিনের ক্ষেত্রেও। তাইতো বারাক ওবামা ও ফাস্ট লেডি মিশেল ওবামার সাক্ষাৎ পেয়ে আনন্দে নেচেছেন তিনি। ইউটিউবে বৃদ্ধা ও ওবামার নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ইউটিউবে  প্রকাশ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ইতোমধ্যে ৪ কোটি ৬০ লক্ষাধিক লোক ভিডিওটি দেখেছে। লাইক পড়েছে ৮ লক্ষ ৬৬ হাজারের বেশি। শেয়ার করেছে ৭ লক্ষ ৮ হাজার ৪৬৫ জন। কমেন্টস করেছে লক্ষ লক্ষ লোক।

ওবামার সঙ্গে সাক্ষাৎ করার ইচ্ছা অনেক দিন ধরেই বুকে লালন করে আসছিলেন ম্যাকলরিন। কিন্তু সেই ইচ্ছা যে বাস্তবে রূপ নেবে, সেটা বোধ হয় তিনিও কল্পনা করতে পারেননি। তাই তো ওবামার সাক্ষাৎ পেয়ে আনন্দে নেচেছেন ম্যাকলরিন।

হোয়াইট হাউজে বৃদ্ধার সাথে সাক্ষাতে প্রথমে ওবামা বলেন, ভার্জিনিয়া ম্যাকলরিন। জবাবে ম্যাকলরিন বলেন, হাই।

ওবামা: তুমি কেমন আছ?

ম্যাকলরিন: আমি ভালো আছি।

ওবামা: আপনার সঙ্গে দেখা করতে পেরে খুব ভাল লাগছে। তখন ম্যাকলরিন বলেন, এটা আমার জন্য সম্মানের।

এরপর ওবামা বলেন, তুমি কি মিশেল ওবামার সাথে দেখা করবে? ম্যাকলরিন বলেন, হ্যাঁ। তখন তিনি মিশেল ওবামাকে জড়িয়ে ধরেন। ওবামা বলেন- এর বয়স ১০৬ বছর। তখন মিশেল বলেন- না আপনি ১০৬ বছর বয়সী নন।

ওই বৃদ্ধা একটু খাটো। তাই মিশেল ওবামা দুষ্টামি করে বলেন, আমি যখন বেড়ে উঠছিলাম তখন আপনার সমান ছিলাম।

হোয়াইট হাউজে আমন্ত্রণ পাবার জন্য ওই বৃদ্ধা ওবামাকে ধন্যবাদ জানান। একইসাথে বলেন, আমি কখনও এখানে আসার কথা ভুলবো না। সর্বশেষে তিনি বলেন, কালোদের ইতিহাস উদযাপন করার জন্য আমি এখানে এসেছিলাম।

ওবামা বলেন, আপনাকে হোয়াইট হাউজে পেয়ে আমারাও খুবই আনন্দিত।

প্রসঙ্গত, ওই বৃদ্ধার নাতনী ক্যাপরিনা হ্যারিস তার ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে ক্যাপরিনা হ্যারিস বলেন, ওবামার প্রেসিডেন্ট থাকার মেয়াদ শেষ হয়ে যাবে বলে তার দাদি খুব কেদেছেন। তিনি প্রেসিডেন্টের সাথে দেখা করতে চান। এ খবর ওবামার কাছে গেলে তিনি সারা দেন এবং ওই বৃদ্ধার সাথে দেখা করেন ও নাচেন।



ব্রেকিংনিউজ/এসএইচ



আপনার মন্তব্য

মজার খবর বিভাগের সর্বোচ্চ পঠিত ৩২


উপরে

ব্রেকিং